thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

বান্টির পরিচালনায় ‘বিষচোখ’

২০১৭ জানুয়ারি ২৩ ০৯:২৮:৫৫
বান্টির পরিচালনায় ‘বিষচোখ’

দ্য রিপোর্ট প্রতিবেদক : আমিরুল ইসলামের চিত্রনাট্য এবং বান্টি আফজালের পরিচালনায় নির্মিত হচ্ছে নাটক ‘বিষচোখ’। অভিনয় করছেন- শতাব্দী ওয়াদুদ, সালহা খানম নাদিয়া, ইকবাল হোসেন, আমিরুল ইসলাম এবং আরও অনেকে। ঢাকার বিভিন্ন লোকেশনে গত ১৬ ও ১৭ জানুয়ারি নাটকটির শুটিং হয়েছে। এখন চলছে সম্পাদনার কাজ।

নির্মাতা বান্টি আফজাল বলেন, ‘নাটকের গল্প মূলত এই শহরের কোন এক বস্তিতে বেড়ে ওঠা জবা নামের এক মেয়ের। গল্পটি আবর্তিত হয় জবা ও তাঁর পারিপার্শিক বিভিন্ন চরিত্রকে কেন্দ্র করে। এই আবর্তে আমরা যেমন সূর্য নামের বস্তির মাস্তানকে দেখতে পাই তেমনি দেখতে পাই জবার দুলাভাই, সে যেই বাড়িতে কাজ করে সেখানকার বড় সাহেব ও তাঁর ছেলে, দারোয়ান এবং আরও অজস্র পুরুষ মানুষকে। মূলত জবার প্রতি এই পুরুষদের চোখের যে বিষ সেই গল্পই আসলে ‘বিষচোখ’।

তরুণ এই নির্মাতা আরও বলেন, ‘বস্তির মাস্তান সূর্য যার চোখে আমরা ধরেই নিচ্ছিলাম যে সবচেয়ে বেশি বিষ দেখতে পাবো তাঁর চোখেই আমরা জবার জন্য ভালবাসার কাতরতা দেখতে পাই।’

এই নাটকটি বান্টি আফজালের প্রযোজনা প্রতিষ্ঠান হাফপ্যান্ট সিনেমা ফ্যাক্টরির ব্যানারে নির্মিত হচ্ছে। আগামী মাসে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/এনআই/জানুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর