thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

সাংবাদিক নাজমুলের মুক্তির দাবি জানিয়েছে বিসিপিএম

২০১৭ জানুয়ারি ২৩ ১২:৩৮:২০
সাংবাদিক নাজমুলের মুক্তির দাবি জানিয়েছে বিসিপিএম

মালয়েশিয়া প্রতিনিধি : বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে তাকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানিয়েছে বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়ার (বিসিপিএম)। একই সঙ্গে মামলার বাদী তিন পুলিশ কর্মকর্তাকে অবিলম্বে প্রত্যাহারেরও দাবি জানিয়েছে বিসিপিএম।

সোমবার (২৩ জানুয়ারি) বিসিপিএম’র পক্ষ থেকে সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ দাবি জানানো হয়। বিবৃতির মাধ্যমে সারাদেশে সাংবাদিকদের ওপর হয়রানি ও নির্যাতন বন্ধেরও দাবি জানান বিসিপিএম নেতৃবৃন্দ।

বিবৃতিতে সাক্ষর করেন বিসিপিএম সভাপতি এস.এম রহমান পারভেজ, সিনিয়র সহ-সভাপতি আহমেদুল কবির, সহ-সভাপতি মোস্তফা ইমরান রাজু, আমিনুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুক, যুগ্ম-সাধারণ সম্পাদক কায়সার হামিদ হান্নান, জহিরুল ইসলাম হিরণ, দফতর সম্পাদক শামছুজ্জামান নাঈম ও প্রচার সম্পাদক খন্দকার মোস্তাক আহমেদ শান্ত প্রমুখ।

বিবৃতিতে উল্লেখ করা হয়, সাংবাদিক সাগর-রুনি হত্যাসহ বিগত দিনে আহত-নিহত ও বিভিন্নভাবে সাংবাদিকদের লাঞ্ছিত করার সঠিক বিচার হয়নি বলেই দিনে দিনে সাংবাদিকরা নির্যাতিত হয়েই যাচ্ছে।

দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকদের লাঞ্ছিত করার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে নাজমুল হুদার নিঃশর্ত মুক্তিসহ সারাদেশে সাংবাদিকদের ওপর হয়রানি ও নির্যাতন বন্ধের দাবি জানায় বিসিপিএম।

(দ্য রিপোর্ট/এস/এআরই/এনআই/জানুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর