thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

এমপি লিটন হত্যায় দুইজন তিনদিনের রিমান্ডে

২০১৭ জানুয়ারি ২৩ ১৩:১৬:৫১
এমপি লিটন হত্যায় দুইজন তিনদিনের রিমান্ডে

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় গ্রেফতার ডিএম মাসুদুর রহমান মুকুল ওরফে মুকুল মিসকিন (৪৪) ও সাইফুল ইসলামের (২৫) তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুর ১২টার দিকে গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (সুন্দরগঞ্জ) বিচারক মইনুল হাসান ইউসুব তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) গভীর রাতে অভিযান চালিয়ে সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের চৈতন্ন বাজার গ্রামের নিজ বাড়ি থেকে মুকুল মিসকিন ও সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের রামভদ্র গ্রামের নিজ বাড়ি থেকে সাইফুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

মুকুল মিসকিন মানবতাবিরোধী অপরাধ মামলার গ্রেফতারি পরোয়ানার পলাতক আসামি জামায়াতের সাবেক এমপি আব্দুল আজিজ ওরফে ঘোড়ামারা আজিজের একান্ত সহকারী (পিএস) ছিলেন। তিনি সুন্দরগঞ্জ উপজেলার ইমামগঞ্জ সিনিয়র ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল ও তারাপুর ইউনিয়নের চৈতন্ন বাজার গ্রামের মৃত দেলদার হোসেনের ছেলে। এছাড়া সাইফুল ইসলাম সুন্দরগঞ্জ উপজেলা জামায়াতের আমির ইউনুস আলীর ছেলে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, গ্রেফতার দুই আসামির সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

রিমান্ড শুনানি শেষে আদালত তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় সুন্দরগঞ্জে নিজ বাসভবনে দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হন এমপি লিটন। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

(দ্য রিপোর্ট/একেএ/এমকে/এনআই/জানুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর