thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

‘এমএসএন’ ত্রয়ীর গোলে বার্সার বড় জয়

২০১৭ জানুয়ারি ২৩ ১৩:৩৭:৫৪
‘এমএসএন’ ত্রয়ীর গোলে বার্সার বড় জয়

দ্য রিপোর্ট ডেস্ক : লা লিগায় এইবারের বিপক্ষে ম্যাচ ছিল কাতালান ক্লাব বার্সেলোনার। ম্যাচটিতে বার্সার ‘এমএসএন’ ত্রয়ীর তিন তারকা গোল পেয়েছেন। আর একটি গোল করেছেন ডেনিস সুয়ারেজ। ফলে ম্যাচটি বার্সা ৪-০ গোলে জিতে নিয়েছে।

রবিবার রাতে এইবারের মাঠে আতিথ্য নেয় লুইস এনরিকের সদস্যরা। তবে ম্যাচটির শুরুতেই কিন্তু বড় একটি ধাক্কা খায় বার্সা। চোট পেয়ে মাঠ ছাড়েন সার্জিও বুসকেতস। তার বদলে মাঠে নামেন ডেনিস সুয়ারেজ। আর বদলি হিসেবে নেমেই কিন্তু গোল পেয়েছেন তিনি।

ম্যাচের প্রথম গোলটি ডেনিস সুয়ারেজের পা থেকেই এসেছে। ৩১তম মিনিটে মেসির জোরালো শট প্রতিপক্ষের এক খেলোয়াড়ের গায়ে লেগে ফিরতি বল পান ডেনিস সুয়ারেজ। পরে তিনি ২০ গজ দূর থেকে নিচু কোনাকুনি শট থেকে নির্ভুল লক্ষভেদ করেন। বার্সা মূল দলের হয়ে এটাই তার প্রথম গোল।

এই এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বার্সা। দ্বিতীয়ার্ধে দলের ব্যবধান দ্বিগুণ করেন লিওনেল মেসি। ৫০তম মিনিটে ডান দিক থেকে সুয়ারেজের ক্রস ছয় গজ বক্ষের ঠিক বাইরে পেয়ে টোকা দিয়ে বল জালে পাঠান আর্জেন্টাইন তারকা।

এরপর ৬৮তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন লুইস সুয়ারেজ। এ মৌসুমে মেসির সঙ্গে যৌথভাবে রয়েছেন গোলদাতার তালিকার শীর্ষে। দু’জনই ১৫টি করে গোল করেছেন।

প্রতিপক্ষের দেয়ালে শেষ পেরেকটি ঠুকেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। যোগ করা সময়ে ডান দিক থেকে আলেইশ ভিদালের ক্রস ডি বক্সে পেয়ে ডান পায়ের শটে এ মৌসুমে নিজের নবম গোলটি করেন তিনি।

এ ম্যাচে জয়ের ফলে ১৯ ম্যাচে বার্সা ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। সমান ম্যাচে তাদের থেকে এক পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সেভিয়া। আর এক ম্যাচ কম খেলে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/জানুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর