thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বিজেপি নেতার তোপের মুখে শাহরুখের ‘রইস’

২০১৭ জানুয়ারি ২৩ ১৪:৩৮:৪৮
বিজেপি নেতার তোপের মুখে শাহরুখের ‘রইস’

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড অভিনেতা শাহরুখ খানের সমালোচনা করলেন ভারতের বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। শাহরুখ এখন ‘রইস’ সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এরই মধ্যে প্রচারণা অংশ হিসেবে মুম্বাই থেকে দিল্লী ট্রেনে যাওয়ার ঘোষণা দিয়েছেন শাহরুখ। পথে পথে চলবে সিনেমাটির প্রচারণা।

কিন্তু সিনেমাটি নিয়ে একের পর এক বাঁধার মুখে পড়ছেন শাহরুখ। বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় টুইট করে বলেছেন, ‘যে নিজের দেশের উপকারে লাগে না, তিনি কাজেরই নন। আমাদের সবারই দেশপ্রেমিককে সমর্থন করা উচিত।’

সিনেমাটি শুরু থেকেই নানাভাবে আলোচনার জন্ম দিয়েছে। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান অভিনয় করায় সিনেমাটি অনেক ভারতীয় পছন্দ করছেন না। ভারতের উরির হামলার পর রাহুল ঢোলাকিয়া পরিচালিত এ সিনেমাটি থেকে পাকিস্তানি অভিনেত্রীকে বাদ দেয়ার দাবী উঠে।

এছাড়া সিনেমাটিতে গ্যাংস্টারের ইমেজ অবমাননার দায়ে ১০১ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয় শাহরুখ ও পরিচালকের কাছ থেকে। এরপর ধর্মীয় মনোভাবে আঘাত দিয়ে ছবিতে ইসলাম বিরোধিতা করা হয়েছে এমন কারণ দেখিয়ে বিক্ষোভ করে শিয়া সম্প্রদায়।

‘রইস’ ছবিতে এক চোরাকারবারি ব্যবসায়ীর ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ। মাহিরা ও শাহরুখ ছাড়াও ছবিতে অভিনয় করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ছবিটি পরিচালনা করেছেন রাহুল ঢোলাকিয়া। ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘রইস’। হৃত্বিক রোশন-ইয়ামি গৌতমের ‘কাবিল’সিনেমাটিও মুক্তি পাচ্ছে একই দিনে।

(দ্য রিপোর্ট/পিএস/এফএস/জানুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর