thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ময়মনসিংহের ২৯ এসএসসি পরীক্ষার্থীকে প্রবেশপত্র দেওয়ার নির্দেশ

২০১৭ জানুয়ারি ২৩ ১৭:৩২:৩৫
ময়মনসিংহের ২৯ এসএসসি পরীক্ষার্থীকে প্রবেশপত্র দেওয়ার নির্দেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ময়মনিসংহের গফরগাঁও থানার রওহা হাই স্কুলের ২৯ এসএসসি পরীক্ষার্থীর প্রবেশপত্র অবিলম্বে দেওয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট। এক রিট আবেদনের শুনানি শেষে সোমবার (২৩ জানুয়ারি) বিচারপতি তারিক উল হাকিম ও বিচারপতি এম ফারুকের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

বিশেষ দূতের মাধ্যমে শিক্ষার্থীদের প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড পৌঁছে দিতে সংশ্লিষ্ট শিক্ষা বোর্ডের চেয়ারম্যানকে নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ২ ফেব্রুয়ারি এসএসসি পরীক্ষা শুরু হওয়া কথা রয়েছে।

আদালতে শিক্ষার্থীদের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী এ বি এম নুরুল ইসলাম। সঙ্গে ছিলেন আইনজীবী গিয়াস উদ্দিন আহমেদ ও মহিউদ্দিন মহিম।

পরে আইনজীবী গিয়াস উদ্দিন আহমেদ সাংবাদিকদের জানিয়েছেন, নির্ধারিত সময়ে অন্যান্য পরীক্ষার্থীদের মতই রওহা হাই স্কুলের ২৯ এসএসসি পরীক্ষার্থী ফি জমা দেয়। কিন্তু অন্য পরীক্ষার্থীদের প্রবেশপত্র, রেজিস্ট্রেশন কার্ড দেওয়া হলেও এই ২৯ পরীক্ষার্থীকে তা দেওয়া হয়নি।

পরে পরীক্ষার্থীরা প্রবেশপত্র, রেজিস্ট্রেশন কার্ড পেতে স্কুলের প্রধান শিক্ষকের আছে লিখিত আবেদন করে। তাদের আবেদনের বিষয়টি প্রধান শিক্ষক সংশ্লিষ্ট বোর্ডকে জানালেও বোর্ড প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ড দেয়নি। এরপর আইনি নোটিশ দিয়ে বোর্ডের সাড়া না মেলায় পরীক্ষার্থীরা হাই কোর্টে রিট করেন।

(দ্য রিপোর্ট/কেআই/এপি/জানুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর