thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

৫ এপ্রিলের মধ্যে আদালতে হাজিরের নির্দেশ

সানির বিরুদ্ধে এবার যৌতুকের মামলা

২০১৭ জানুয়ারি ২৩ ১৭:৪৪:১৭
সানির বিরুদ্ধে এবার যৌতুকের মামলা

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে এবার যৌতুকের মামলা দায়ের করেছেন নাসরিন সুলতানা (২৩) নামে মোহাম্মদপুর এলাকার এক তরুণী। সোমবার ঢাকা মহানগর হাকিম মো. রায়হান উল ইসলামের আদালতে এ মামলা দায়ের করেন ওই তরুণী। আরাফাত সানির পাশাপাশি এ মামলাতে তার মা নার্গিস আক্তারকেও আসামি করা হয়েছে। আদালতের বেঞ্চ সহকারী (পেশকার) মো. আনোয়ারুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, ওই একই তরুণী মোহাম্মদপুর থানায় তথ্য-প্রযুক্তি আইনে গত ৫ জানুয়ারি সানির বিরুদ্ধে মামলা করেন। এরই পরিপ্রেক্ষিতে সানিকে রবিবার সকালে গ্রেফতার করে থানা পুলিশ। পরে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করে পুলিশ তাকে পাঁচদিনের রিমান্ডে নেওয়ার আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন। ঢাকা মহানগর হাকিম প্রণবকুমার এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, সানির বিরুদ্ধে যৌতুকের মামলাটি আদালত আমলে নিয়ে ৫ এপ্রিলের মধ্যে তাকে আদালতে হাজিরের নির্দেশ দিয়েছেন। তবে সানির মা নার্গিস আক্তারের বিরুদ্ধে অভিযোগ আমলে নেননি আদালত। মামলার সাক্ষী করা হয়েছে ৪ জনকে।

বিয়ের পরে সানি ২০ লাখ টাকা যৌতুক চায়, তা দিতে অস্বীকার করলে বিভিন্নভাবে নির্যাতন করতে থাকেন বলে মামলার বাদী নাসরিন সুলতানা সাংবাদিকদের কাছে দাবি করেন।

মামলায় অভিযোগ করা হয়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর নাসরিন আক্তারের সঙ্গে ক্রিকেটার আরাফাত সানির ৫ লাখ ১ টাকা দেনমোহরানায় বিয়ে হয়। বিয়ের পরে ২০১৫ সালের ২৯ জুলাই সানি ২০ লাখ টাকা যৌতুকের দাবি করেন। যৌতুকের টাকা দিতে না পারায় তাকে বিভিন্নভাবে গালাগালি করতে থাকেন। ২০১৬ সালে ২৩ ডিসেম্বর নাসরিন তাকে ঘরে তুলে নেওয়ার আবেদন করলে সানি যৌতুকের টাকার জন্য চাপ দিতে থাকেন। সর্বশেষ ২০১৭ সালের ১৯ জানুয়ারি সন্ধ্যা সাতটার দিকে ৩২ নম্বর দক্ষিণ কুনিপাড়ায় নাসরিনের কাছে ২০ লাখ টাকা যৌতুকের দাবি করেন সানি। নাসরিন দিতে অস্বীকার করলে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে ভাড়া বাসায় একা রেখে চলে যান। বাদী সোমবার আদালতে মামলাটি দায়ের করেন।

ক্রিকেটার আরাফাত সানির মা নার্গিস আক্তার দাবি করেছেন তার ছেলে নির্দোষ, কোন অপরাধ করেনি। টাকার লোভে ওই তরুণী তার ছেলেকে ফাঁসিয়েছে।

তিনি বলেন, ওই তরুণী পুলিশের সাথে যোগসাজোশ করে আমার ছেলেকে ফাঁসিয়েছে। পুলিশ যদি বিষয়টি তদন্ত করে তাহলে সব সত্য বেরিয়ে আসবে। পুলিশ ওই তরুণীর কাছ থেকে ঘুষ নিয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপি/জানুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর