thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

চট্টগ্রামে দু’গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতার মৃত্যু

২০১৭ জানুয়ারি ২৩ ২২:১৫:০৬
চট্টগ্রামে দু’গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতার মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের মীরসরাইয়ে নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত নুরুল আমিন মুহুরী (২৬) নামের এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে।

নুরুল আমিন উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা সাব মিয়ার ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছিলেন।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে কলেজ ক্যাম্পাসে এ সংর্ঘষের ঘটনা ঘটেছে।

মীরসরাই থানার অফিসার ইনচার্জ সাইরুল ইসলাম জানান, একজন ছাত্রলীগ নেতার মৃত্যুর খবর তিনি শুনেছেন। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের ফজলু গ্রুপের সাথে রেজভি গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনার রেশ ধরে রেজভি গ্রুপের কয়েকজন কর্মী সোমবার দুপুরে কলেজ ক্যাম্পাসে অবস্থান নেয়। এ সময় ফজলু গ্রুপের কর্মীরা রেজভি গ্রুপের কর্মী নুরুল আমিন মুহুরীকে মারধর করে।

একপর্যায়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ও কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম দুই গ্রুপের মধ্যে সমঝোতা করে দেয়। সমঝোতা করে দেওয়ার কিছুক্ষণ পর নুরুল আমিন মুহুরীর বুকে ব্যথা উঠে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে স্থানীয় মাতৃকা হাসপাতালে আনা হয়।

পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, মীরসরাইয়ে মারামারিতে আহত নূরুল আমিনকে বিকেল ৩টা ২০ মিনিটে হাসপাতালে আনার পর চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী জানান, ‘কলেজ ক্যাম্পাসে দু’গ্রুপের অবস্থানের খবর পেয়ে দ্রুত ক্যাম্পাসে গিয়ে তাদের মধ্যে সমঝোতা করে দিয়েছি। আমি পৌঁছার আগে কি হয়েছে সেটা জানি না। এর কিছুক্ষণ পর নুরুল আমিনের বুকে ব্যথা উঠলে তাকে হাসপাতালে পাঠানো হয়। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।’

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/জানুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর