thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত নায়করাজ

২০১৭ জানুয়ারি ২৪ ০৯:১৯:১৬
জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত নায়করাজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : দিনভর জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন নায়করাজ রাজ্জাক। অনেকেই রাজ্জাকের বাসায় গিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এই কীর্তিমানকে। আগের দিন থেকেই ভক্তরা শুভেচ্ছা জানাতে শুরু করেন প্রিয় মানুষটিকে। এছাড়া টেলিভিশনে সরাসরি অনুষ্ঠানে অংশ নিয়ে ভক্তদের শুভেচ্ছার জবাবও দিয়েছেন তিনি।

বরেণ্য অভিনয়শিল্পী নায়করাজ রাজ্জাকের ৭৬তম জন্মদিন ছিল ২৩ জানুয়ারি। এদিন দুপুর সাড়ে ১২টায় চ্যানেল আই স্টুডিও থেকে সরাসরি সম্প্রচারিত ‘তারকাকথন’ অনুষ্ঠানে হাজির ছিলেন তিনি।

এখানে আরও ছিলেন অভিনেতা ফারুক, গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, অভিনেত্রী নিপুণ, রাজ্জাকের ছোট ছেলে সম্রাট প্রমুখ। সবাই মিলে স্টুডিওতে কেক কেটে রাজ্জাকের জন্মদিন উদযাপন করেন।

ঘণ্টাব্যাপী চ্যানেল আই সরাসরি সম্প্রচার করেছে। এর আগে এদিন সকালে রাজ্জাক চ্যানেল আই ভবনে এলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। নায়করাজের জন্মদিন উপলক্ষে সোমবার নানান অনুষ্ঠান প্রচার করেছে চ্যানেল আই।

দুপুর ১টা ৫ মিনিটে ছিল রাজ্জাক অভিনীত ছবির গানের অনুষ্ঠান ‘এবং সিনেমার গান’। বিকেল ৩টা ৫ মিনিটে প্রচারিত হয় তার অভিনীত চলচ্চিত্র ‘পিতার আসন’। সন্ধ্যা ৬টায় প্রচার হবে রাজ্জাকের অংশগ্রহণে সাজানো হয় ‘আমার ছবি’র বিশেষ পর্ব।

(দ্যি রিপোর্ট/পিএস/এম/জানুয়ারি ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর