thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

বাংলাভিশনের ঝালকাঠি প্রতিনিধি হুমায়ুন কবিরের ইন্তেকাল

২০১৭ জানুয়ারি ২৪ ১৩:০৩:৪৬
বাংলাভিশনের ঝালকাঠি প্রতিনিধি হুমায়ুন কবিরের ইন্তেকাল

ঝালকাঠি প্রতিনিধি : বাংলাভিশনের ঝালকাঠি প্রতিনিধি ও ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্য মো. হুমায়ুন কবির ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার ভোর ৫টায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আছর স্থানীয় এবায়দুল্লাহ জামে মসজিদ চত্বরে জানাজা শেষে তাকে পৌর কবরস্থানে দাফন করা হবে। হুমায়ুন কবিরের মৃত্যু সংবাদ পেয়ে তার বাসায় ছুটে যান সহকর্মীরা। এ সময় স্বজন ও সহকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। খবর পেয়ে ছুটে আসে ঝালকাঠি পৌরসভার মেয়র লিয়াকত আলী তালুকদারসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

হুমায়ুন কবির তিন মাস আগে স্ট্রোক করে অসুস্থ হন। গুরুতর অবস্থায় তাকে প্রথমে বরিশাল ও পরে ঢাকায় চিকিৎসা দেওয়া হয়। ঢাকার সাভারের সিআরপি থেকে গত ১৯ জানুয়ারি তাকে ঝালকাঠি শহরের পূর্ব চাঁদকাঠির বাসায় নিয়ে আসা হয়। গত ২২ জানুয়ারি সকালে আবারো স্ট্রোক করলে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মারা যান। তার মৃত্যুতে ঝালকাঠি প্রেস ক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। সকালে প্রেস ক্লাবে কালো পতাকা উত্তোলন করা হয়।

(দ্য রিপোর্ট/এম/জানুয়ারি ২৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর