thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

সান্ত্বনা নয়, তামাশা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী : মিলন

২০১৭ জানুয়ারি ২৫ ১২:১৮:০৯
সান্ত্বনা নয়, তামাশা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী : মিলন

মালয়েশিয়া প্রতিনিধি : সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুর পর প্রধানমন্ত্রী সান্ত্বনা দিতে নয়, তামাশা করতে গিয়েছিলেন বলে মন্তব্য করেছেন সাবেক শিক্ষামন্ত্রী আ ন ম এহসানুল হক মিলন।

এ সময় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, সন্তানহারার শোকে বিহ্বল মায়ের সঙ্গেও আপনি হিংসাত্মক রাজনীতি করতে ছাড়েননি।

মঙ্গলবার আরাফাত রহমান কোকোর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের অদূরে টিএসবি বান্ডার বারু সুংগাইবুলুতে ‘বৃহত্তর ময়মনসিংহ বিভাগীয় জাতীয়তাবাদী ফোরাম মালয়েশিয়া’র উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল, দুস্থদের মাঝে খাবার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, এক সন্তানকে কেড়ে নিয়েছেন; আরেক সন্তান পঙ্গু অবস্থায় চিকিৎসার জন্য বিদেশে গিয়ে এখন নির্বাসনের জীবনযাপন করছেন। তাকে দেশে ফিরতে দিচ্ছেন না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মানুষ ও গণতন্ত্রের হত্যাকারী আখ্যা দিয়ে বিএনপির আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক মিলন বলেন, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় ও নিয়মিত কোরআন পাঠ করলে আপনি কীভাবে মানুষ হত্যা ও গণতন্ত্রকে হত্যা করতে পারলেন।

এ সময় তিনি প্রবাসে থেকেও দেশের জন্য বৃহত্তর ময়মনসিংহ বিভাগীয় জাতীয়তাবাদী ফোরাম মালয়েশিয়ার কার্যক্রমের প্রশংসা করেন।

ফোরামের সভাপতি মামুন বিন আবদুল মান্নানের সভাপতিত্বে এবং তুষার সরদার ও শাহ আলম মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের সভাপতি ও মালয়েশিয়া বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম।

সভায় উপস্থিত ছিলেন মাস পুষ্পাওয়াতি বিনতে হাজী সেলিম, যুবদলের সহসভাপতি রাসেল প্রিন্স, এনায়েত উল্লাহ, মো. দেলোয়ার হোসেন, মো. সরদার মনসুর, আমিন শরিফ, আবদুস সালাম প্রমুখ।

আলোচনা সভা শেষে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা এবং দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/এম/জানুয়ারি ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর