thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ২ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

যমজ সন্তানের মা হচ্ছেন বিয়ন্সে

২০১৭ ফেব্রুয়ারি ০২ ১৫:৪৭:৫০
যমজ সন্তানের মা হচ্ছেন বিয়ন্সে

দ্য রিপোর্ট ডেস্ক : নতুন অতিথি আসছে সংসারে। একটা নয়, দু’‌–দুটো খেলার সঙ্গী পেতে চলেছেন ব্লু আইভি। ইনস্টাগ্রামে নিজেই ঘোষণা দিয়েছেন মার্কিন সংগীতশিল্পী বিয়ন্সে।

বুধবার ইনস্টাগ্রামে গর্ভবতী অবস্থায় অন্তর্বাস পরা একটি ছবি পোস্ট করেন তিনি। ছবিতে তার মাথা ওড়নায় ঢাকা। তিনি লেখেন, ‘‌আপনাদের সুখবর দিতে এলাম। সংসারে যমজ সন্তান আসছে। এজন্য ঈশ্বরকে ধন্যবাদ। শুভ কামনার জন্য আপনাদেরও ধন্যবাদ। ইতি—দ্য কার্টার্জ।’‌

‘‌কার্টার্জ’‌ বিয়ন্সে এবং তার স্বামী জে জি–র পদবী। তবে যমজ সন্তান ছেলে না মেয়ে তা নিয়ে মুখ খোলেননি তারা। কবে নাগাদ এ গায়িকা মা হচ্ছেন সে সম্পর্কেও কোনো ধারণা দেননি তিনি।

খবর পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা জানান, রিহানা, রিটা ওরা ও ব্রি লারসনের মতো তারকারা।

রিহানা লেখেন, ‘‌খুব খুশি হয়েছি। বিয়ন্সে ও দাদা জে জি–কে অভিনন্দন।’

অস্কারজয়ী ব্রি লেখেন, ‘‌এমনটাও হয়। বিয়ন্সে যমজ সন্তানের মা হচ্ছে জানতে পেরে আমার চোখে পানি।’

২০০৮ সালে প্রায় ১২ বছরের বড় মার্কিন র‌্যাপার জে জি কে বিয়ে করেন বিয়ন্সে। ২০১২ সালে মেয়ে ব্লু আইভি কার্টারের জন্ম হয়।

গত বছর ‘‌লেমোনেড’‌ নামের একটি অ্যালবাম প্রকাশ করেন তিনি। তাতে স্বামী জে জি–র বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তোলেন। তারপর দু’‌জনের সম্পর্কে ছেদ পড়েছে বলে শোনা যাচ্ছিল। তবে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়ে সেই জল্পনা খারিজ করে দেন তারা।

নিজের জামা–কাপড়ের ব্যবসার জন্য এ সপ্তাহের শুরুতে সংবাদমাধ্যমের সামনে এসেছিলেন বিয়ন্সে। তখন থেকেই তিনি গর্ভবতী বলে গুঞ্জন ওঠে।

(দ্য রিপোর্ট/এফএস/ফেব্রুয়ারি ০২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর