thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বেবিবাম্প নিয়ে নগ্ন ফটোশুটে বিয়ন্সে

২০১৭ ফেব্রুয়ারি ০৫ ১৩:৫২:৫৭
বেবিবাম্প নিয়ে নগ্ন ফটোশুটে বিয়ন্সে

দ্য রিপোর্ট ডেস্ক : মাতৃত্বকে যে কত সুন্দর শিল্পের মত করে প্রদর্শন কয়া যায় তা বুঝিয়ে দিলেন মার্কিন পপস্টার বিয়ন্সে। মা হতে চলেছেন তিনি। কিছুদিন আগে নিজের বেবিবাম্পের একটি ছবি ইন্সটাগ্রামেদিয়ে মা হওয়ার বিষয়টি জানিয়েছিলেন বিয়ন্সে। সঙ্গে জানিয়েছিলেন তার ও জে জেড-র যমজ সন্তান হবে।

এবার বেবিবাম্প নিয়ে একটি ফটোশুট করে ফেলেছেন। সেই ফটোশুটে নগ্নতার মধ্যে বেরিয়ে আসবে মমতা। এছড়াও তিনি জলের তলায়, ফুলের মধ্যে গাড়ির উপর বসে ফটোশুট করেছেন।

পপ দুনিয়ার রানী বিয়ন্সে এই ফটোশুটেও বাজিমাত করেছেন। কে বলেছে অতিরিক্ত ওজন থাকলে, কোমরের মাপ বেশি হলে সুন্দর লাগে না। এই কথার ব্যতিক্রম হলেন বিয়ন্সে নিজেই। দেখে নিন বিয়ন্সের ফটোশুট।

২০০৮ সালে প্রায় ১২ বছরের বড় মার্কিন র‌্যাপার জে জি কে বিয়ে করেন বিয়ন্সে। ২০১২ সালে মেয়ে ব্লু আইভি কার্টারের জন্ম হয়।

২০১৬ সালে ‘‌লেমোনেড’‌ নামের একটি অ্যালবাম প্রকাশ করেন তিনি। তাতে স্বামী জে জি-র বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তোলেন। তারপর দু’‌জনের সম্পর্কে ছেদ পড়েছে বলে শোনা যাচ্ছিল। তবে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়ে সেই জল্পনা খারিজ করে দেন তারা।

নিজের জামা-কাপড়ের ব্যবসার জন্য গত মাসে সংবাদমাধ্যমের সামনে এসেছিলেন বিয়ন্সে। তখন থেকেই তিনি গর্ভবতী বলে গুঞ্জন ওঠে। এখন গুঞ্জনটিই সত্যতায় পরিনয় হয়েছে।

(দ্য রিপোর্ট/এফএস/ফেব্রুয়ারি ০৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর