thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

লাখাইয়ে রাস্তা নিয়ে সংঘর্ষ, নিহত ১

২০১৭ ফেব্রুয়ারি ০৭ ১২:৫৫:০৭
লাখাইয়ে রাস্তা নিয়ে সংঘর্ষ, নিহত ১

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার লাখাই উপজেলায় রাস্তা নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে সাগর মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েকজন। এ ঘটনায় মা ও ছেলেকে আটক করেছে লাখাই থানা পুলিশ।

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার পূর্ব বামৈ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাগর মিয়া উপজেলার পূর্ব বামৈ গ্রামের মুক্তার হোসেনের ছেলে।

আটককৃতরা হলেন ওই গ্রামের ইমাম হোসেনের স্ত্রী মিতফুল বেগম (৪২) ও তার ছেলে তানভীর (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে পূর্ব বামৈ গ্রামের মুক্তার হোসেনের ছেলে আজিজ ও তার ভাইদের সঙ্গে বাড়ির রাস্তা নির্মাণকে কেন্দ্র করে তাদের চাচাতো ভাই ইমাম হোসেনের ছেলে তানভীর ও তার মা মিতফুল বেগমের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে বিষয়টি নিয়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাগর ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় নিহতের ভাই আজিজ ও বারিক আহত হন।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, সংঘর্ষের খবর পেয়ে লাখাই থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে পুলিশ দুইজনকে আটক করেছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সকালে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এনআই/ফেব্রুয়ারি ০৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর