thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭, ১৪ চৈত্র ১৪২৩,  ২৮ জমাদিউস সানি ১৪৩৮

নির্বাচন ছাড়াই অর্থ সম্পাদক তানিয়া

২০১৭ ফেব্রুয়ারি ০৮ ০৯:২৫:৫১
নির্বাচন ছাড়াই অর্থ সম্পাদক তানিয়া

দ্য রিপোর্ট প্রতিবেদক : অভিনয় শিল্পী সংঘের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১০ ফেব্রুয়ারি। গতকাল (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে প্রার্থীদের পরিচিতি সভা। এবারের নির্বাচনে ২১টি পদের জন্য ৫২ জন প্রাথী প্রতিদ্বন্দ্বিতা করবেন। নির্বাচনে মোট ভোটার ৭৬৫ জন।

তবে অর্থ সম্পাদক পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নির্বাচন ছাড়াই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন তানিয়া আহমেদ। অন্যান্য পদে জমজমাট লড়াই হবে। প্রার্থীরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ভোটারদের সঙ্গে সংযোগ স্থাপনে।

নির্বাচনে সভাপতি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন শহীদুজ্জামান সেলিম, শহীদুল আলম সাচ্চু, ডি এ তায়েব, গোলাম মোস্তফা। সহসভাপতি পদে লড়বেন আজাদ আবুল কালাম, তানভিন সুইটি, আদিত্য আলম, ইকবাল বাবু, তারিন জাহান, জাহিদ হোসেন শোভন ও রফিকুল্লাহ সেলিম।

সাধারণ সম্পাদক পদের জন্য লড়ছেন আহসান হাবিব নাসিম, সিদ্দিকুর রহমান ও মীর সাব্বির। সাংগঠনিক সম্পাদক পদে লড়বেন শহীদ আলমগীর ও লুৎফর রহমান জর্জ। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রওনক হাসান, সুমনা সোমা, আশরাফ কবির, কামাল হোসেন বাবর, নুর মোহাম্মদ রাজ্য ও আনিসুর রহমান মিলন।

আইন ও কল্যাণ সম্পাদক হিসেবে শামীমা ইসলাম তুষ্টি ও শিরিন বকুল। অনুষ্ঠান সম্পাদক পদে লড়বেন বন্যা মির্জা, এস এম আরমান পারভেজ, শফিউল আলম বাবু, হাসান জাহাঙ্গীর। তথ্য ও প্রযুক্তি সম্পাদক আদনান ফারুক হিল্লোল ও ওমর আয়াজ অনি। দপ্তর সম্পাদক হিসেবে শামস সুমন, মাসুদ আলম তানভীর ও আবদুল হান্নান।

কার্যনিবাহী সদস্য হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন সেলিম মাহবুব, নির্জন আজাদ, নিকুল কুমার মণ্ডল, ইন্তেখাব দিনার, জাকিয়া বারী মম, মুকুল সিরাজ, নওশীন নাহিরীন মৌ, সানি রাহমান, সুজাত শিমুল, আহসানুল হক মিনু, ওয়াসিম যুবরাজ, আফতাব উদ্দিন খান প্রমুখ।

নির্বাচনকে ঘিরে এখন সরগরম এখন নাটক পাড়া। শেষ মুহূর্তের প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। তবে অনলাইন, ফেসবুকে প্রচারণা নিষিদ্ধ হওয়ায় প্রার্থীরা নিজেদের মতো করে ভোটারদের সঙ্গে ব্যাক্তিগত যোগাযোগ রক্ষা করছেন।

(দ্য রিপোর্ট/পিএস/এম/ফেব্রুয়ারি ৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে