thereport24.com
ঢাকা, শনিবার, ২২ জুলাই ২০১৭, ৬ শ্রাবণ ১৪২৪,  ২৭ শাওয়াল ১৪৩৮

আবারও একসঙ্গে রণবীর-ক্যাটরিনা!

২০১৭ ফেব্রুয়ারি ০৮ ২৩:৪২:৩২
আবারও একসঙ্গে রণবীর-ক্যাটরিনা!

দ্য রিপোর্ট ডেস্ক : সম্পর্কে ভাঙন ধরেছে গতবছরই। সেই প্রভাব এসে পড়ে ‘জগ্গা জাসুসে’ও। কিন্তু এবার আর যাতে সম্পর্কের কারণে তাদের পেশাগত জীবনে প্রভাব না পড়ে, সেই চেষ্টাই করছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। তবে সম্পর্কে তারা ফিরছেন না। জগ্গা জাসুসের প্রোমোশনে তাদের একসঙ্গে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

গত বছরের শেষের দিকে শোনা গিয়েছিল রণবীর আর ক্যাটরিনা নাকি একসঙ্গে প্রচার করবেন না। জগ্গা জাসুসের ডিস্ট্রিবিউটর ডিসনি ইউটিভি রণবীর ও ক্যাটরিনা দু’জনকেই বলেছিলেন ফিল্মের প্রোমেশনের কথা। দু’জনকে একসঙ্গে প্রোমোশনে যোগ দেওয়ার আবেদন এসেছিল। তারা চেয়েছিল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের মতোই প্রচারু করুন রণবীর-ক্যাট। কিন্তু প্রোডাকশন হাউজের ইচ্ছেয় জল ঢেলে দেন তারা। রণবীর নিমরাজি হলেও ক্যাটরিনাকে নাকি রাজি করানো যায়নি।

তবে এবার সম্ভবত তারা দু’জনেই রাজি হয়েছেন। সূত্রের খবর, ব্যক্তিগত আর পেশাগত জীবনকে আর একসঙ্গে মেশাতে চান না তারা। তাই একসঙ্গে ছবির প্রোমোশন করার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

২০১৪ সালে শুরু দিকে রিলিজ করার কথা ছিল জগ্গা জাসুসের। তারপর ঠিক হয় ২০১৫ সালে পর্দায় আসবে ছবিটি। সে বছরও রিলিজ করে না জগ্গা জাসুস। শেষে এবছর ৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

(দ্য রিপোর্ট/এফএস/এনআই/ফেব্রুয়ারি ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে