thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

রবি ও এয়ারটেল ইয়ন্ডার মিউজিকে নতুন গান

২০১৭ ফেব্রুয়ারি ০৯ ১৩:৩২:৩২
রবি ও এয়ারটেল ইয়ন্ডার মিউজিকে নতুন গান

দ্য রিপোর্ট ডেস্ক : বেশ কয়েকটি নতুন গানের মুক্তির মধ্য দিয়ে ভালবাসা দিবস উদযাপন করবে রবি ও এয়ারটেল ইয়ন্ডার মিউজিক। মোহনীয় কিছু রোমান্টিক গানের সমন্বয়ে সঙ্গীতপ্রেমীদের জন্য সাজানো হয়েছে এ আয়োজন।

মুক্তি পাওয়া গানগুলোর মধ্যে রয়েছে হৃদয় খানের ‘জানিনা বুঝিনা’, বালামের পূর্ণাঙ্গ অ্যালবাম ‘গল্পের শহর’, শূণ্যের ‘শুধু আমার’, রবি সেরা প্রতিভার অ্যালবাম ‘প্রতিভার আলো’ এবং সিলভার লাইটসের অ্যালবাম ‘ব্যস্ত শহর’।

আয়োজনে রয়েছে সুরাঞ্জলীর ব্যানারে মুন ফিচারিং মালার নতুন একক গান ‘তোর মনেতে’, শাকের রাজা ফিচারিং মালার একক গান ‘কোন রঙে’, ইউ ফ্যাক্টরের ব্যানারে আহমেদ রাজীব ফিচারিং ‘পূর্ব-পশ্চিম’, ডিজে একেএস ফিচারিং পারভেজের একক গান ‘আজ আবার’, রিকস রেকর্ডের ব্যানারে নেওয়াজ মাহতাবের একক গান ‘ছোট কোন গল্প’, সিএমভির ব্যানারে কণার একক গান ‘ইশারাসহ’ আরো অনেক অনেক গান।

ভালবাসা দিবস উপলক্ষে ‘গাঙচিল’ রবি ও এয়ারটেল ইয়ন্ডার মিউজিকে বেশ কিছু একক গান মুক্তি দেবে। এগুলোর মধ্যে রয়েছে অটামনাল মুন ফিচারিং সালমার ‘আমি গানের পাখি রে’, সামিনা চৌধুরীর ‘আমার চিলে কোঠা মন’, মুন এর একক ‘তুই কি আমার সুখে থাকার অসুখ হবি’। এছাড়া রয়েছে মিনারের গাওয়া ‘তা জানিনা না’।

হৃদয় খান তার একক গান ‘জানিনা বুঝিনা’ সর্ম্পকে বলেন, “গানটির কথাগুলো রচনা করতে গিয়ে বেশ বেগ পেতে হয়েছে। সুরের সাথে সামঞ্জস্য রেখে সঠিক শব্দ খুঁজতে গিয়ে হাতরিয়েছি আমরা। ৩-৪ জন গীতিকার মিলে সুরের সাথে সামঞ্জস্যপূর্ণ সঠিক শব্দ খুঁজে বের করা হয়েছে এবং শেষ পর্যন্ত কাজটা আমরা করেছি।”

“বিশেষ মুহূর্ত আর স্মরণীয় কিছু স্মৃতি দিয়ে ঘেরা থাকে প্রথম প্রেম। সে আবেশ আপনাকে বদলে দেয়” বলল শূন্য। তারা আরও বলেন, “যারা ভালবেসেছেন আর যারা ভালবাসার মানুষটির জন্য অপেক্ষা করছেন সবারই ভাল লাগবে গানগুলো।”

বালাম তার নতুন অ্যালবাম ‘গল্পের শহর’ নিয়ে বলেন, “প্রায় চার বছর পর আমার অ্যালবাম মুক্তি পেতে যাচ্ছে, সত্যিই খুব ভাল লাগছে। প্রতিটি অ্যালবামের পেছনে অনেক সাধনা জড়িয়ে থাকে। গানগুলোর পেছনে আছে আমার ও দলের অক্লান্ত পরিশ্রম। এই অ্যালবামের মাধ্যমে আমি আমার গানের ভাবনাগুলো শ্রোতাদের কাছে বলার চেষ্টা করেছি এবং আশা করি তাদের ভাল লাগবে। শ্রোতারা এই অ্যালবামটি শুনতে পাবেন শুধু রবি ও এয়ারটেল ইয়ন্ডার মিউজিকে।”

ইয়ন্ডার মিউজিকের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, ভালবাসার মতো সুন্দর সুরও হৃদয় ছুঁয়ে যায়। ভালবাসা দিবস হচ্ছে ভালবাসা উদযাপনের একটি দিন যা উপভোগ করতে পারি নতুন কিছু গানের মাধ্যমেও। সঙ্গীতপ্রেমীদের জন্য ভালবাসার এই গানগুলো। তাই এই দিনটি উপলক্ষ্য করেই মুক্তি দিচ্ছি আমরা।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এমকে/ফেব্রুয়ারি ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর