thereport24.com
ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর ২০১৭, ১১ অগ্রহায়ণ ১৪২৪,  ৬ রবিউল আউয়াল ১৪৩৯

বসন্ত বাতাসে বিপাশা কবির

২০১৭ ফেব্রুয়ারি ০৯ ১৩:৪৮:১৪
বসন্ত বাতাসে বিপাশা কবির

দ্য রিপোর্ট প্রতিবেদক : আইটেম গার্ল হিসেবে চলচ্চিত্রে খ্যাতি রয়েছে লাক্স তারকা বিপাশা কবিরের। এখন পর্যন্ত তিনি ৫০টির অধিক চলচ্চিত্রে আইটেম গানে নেচেছেন। এছাড়া ৬টি চলচ্চিত্রে নায়িকা হয়ে অভিনয় করেছেন।

আইটেম গানে এবং চলচ্চিত্রে অভিনয় করলেও মিউজিক ভিডিওতে তাকে দেখা যায়নি। নতুন খবর হলো ৮ ফেব্রুয়ারি ‘বসন্ত বাতাসে’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে অংশগ্রহণ করেছেন বিপাশা। রাজধানীর কোক স্টুডিওতে মিউজিক ভিডিওটির শুটিং সম্পন্ন হয়।

বিপাশা কবির বলেন, এটা আমার প্রথম মিউজিক ভিডিও। আমি যেহেতু বেশ কিছু আইটেম সং করেছি তাই মিউজিক ভিডিওটিতে আমি স্বাচ্ছন্দ মনেই পারর্ফম করতে পেরেছি। তাছাড়া গানটির কথা,সুর ও সঙ্গীত আমার বেশ ভালো লেগেছে। এখনতো বিগ বাজেটের মিউজিক ভিডিও নির্মাণ হচ্ছে তাই মিউজিক ভিডিওটিতে পারর্ফম করার ইচ্ছা ছিল। এখন তা হলো।’

মিউজিক ভিডিওটি নির্মান করেছেন সামছুল হুদা। তিনি জানান, মাই সাউন্ডের ব্যানারে মিউজিক ভিডিওটি নির্মান হয়েছে। আগামী ১৩ই ফেব্রুয়ারি মাই সাউন্ডের অফিসিয়াল ইউটিউবে ভিডিও প্রকাশ করা হবে।

প্রদীপ সাহার লেখা 'বসন্ত বাতাসে' শিরোনামের গানটির সুর ও সংগীত করেছেন অমিত চ্যাটার্জী। গানটিতে কণ্ঠ দিয়েছেন সোহেলী সুলতানা।

(দ্য রিপোর্ট/পিএস/ফেব্রুয়ারি ৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে