thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০১৭, ৮ ফাল্গুন ১৪২৩,  ২৩ জমাদিউল আউয়াল ১৪৩৮

ফুরফুরে মেজাজে তানিয়া আহমেদ

২০১৭ ফেব্রুয়ারি ১০ ১৯:৫১:৩৮
ফুরফুরে মেজাজে তানিয়া আহমেদ

দ্য রিপোর্ট প্রতিবেদক : অভিনয় শিল্পী সংঘের নির্বাচনকে ঘিরে সকাল থেকেই যেন দম ফেলারও সময় পান নি প্রার্থীরা। সকাল ৯টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। শিল্পকলা একাডেমির গেট দিয়ে কোনো ভোটার ভেতরে ঢুকলেই প্রার্থী কিংবা তাদের অনুসারীরা ঘিরে ধরছেন ভোটারদের।

কিন্তু অভিনেত্রী তানিয়া আহমদকে দেখা গেলো নির্ভার। ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করছেন ঠিকই কিন্তু ভোট চাওয়ার কোন দরকারই নেই তার। তিনি যে আগেই নির্বাচিত হয়ে গেছেন।

অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে তানিয়া আহমেদই একমাত্র প্রার্থী যিনি বিনা প্রতিদ্বন্দিতায় অর্থ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন। এই পদে আর কোন প্রার্থী না থাকায় আগেই তাকে নির্বাচিত ঘোষনা করা হয়েছে।

শিল্পীকলা একাডেমিতে ভোটের দিন অন্যান্য প্রার্থীরা যখন ভোট নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তখন তানিয়াকে দেখা গেলো ফুরফুরে মেজাজে ঘুরে বেড়াচ্ছেন। সবার সঙ্গে কুশল বিনিময় করছেন, আড্ডা দিচ্ছেন, গল্প করছেন।

তানিয়া বলেন, ‘নির্বাচনকে ঘিরে শিল্পীদের মধ্যে যেন আনন্দ বন্যা বইছে। সবার সঙ্গে দেখা হচ্ছে, গল্প করছি। ভীষণ ভালো লাগার একটি দিন আজ। আমরা যারা পেশাদার অভিনয়শিল্পী সবার জন্য আজকের দিনটি খুবই আনন্দের। নির্বাচনে যেই জিতবে আশা করবো সবাই মিলে শিল্পীদের জন্য সুন্দর একটি কাজের পরিবেশ তৈরি করতে কাজ করবো।’

(দ্য রিপোর্ট/পিএস/ফেব্রুয়ারি ১০, ২০১৭)


পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে