thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭, ১৪ চৈত্র ১৪২৩,  ২৮ জমাদিউস সানি ১৪৩৮

পয়লা ফাল্গুনে ‘তোমাকে আসতেই হবে’

২০১৭ ফেব্রুয়ারি ১২ ০৯:১৯:২০
পয়লা ফাল্গুনে ‘তোমাকে আসতেই হবে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : পয়লা ফাল্গুন উপলক্ষে মানডে নাইট সুপার ড্রামার এই সপ্তাহের আয়োজনে থাকছে বিশেষ রোমান্টিক নাটক ‘তোমাকে আসতেই হবে’। জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় ‘তোমাকে আসতেই হবে’ নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সাফা কবির, আনন্দ খালেদ, ফাহিম হাসান প্রমুখ।

গল্পে দেখা যাবে, সাব্বির (তৌসিফ) পরীক্ষায় ফেল করে উদ্ভট আইডিয়া বের করে। পৃথিবীর বেশির ভাগ বিখ্যাতরা ইউনিভার্সিটির গণ্ডি পাড় হতে পারেনি। তাই তার ধারণা সেও বিখ্যাত হয়ে যাবে। আর এক্ষেত্রে তার আইডল স্টিভ জবস। কিছু একটা করে গুরু স্টিভ জবসের মতো সে তাক লাগিয়ে দিতে চায়।

শুরুতেই সে একটি অনলাইন বিজনেস চালু করতে চায়। অন্যদের মতো জগা-খিচুরি টাইপের বিভিন্ন পণ্য নয়, শুধু নূপূর বিক্রি করবে সে। কিন্তু সে বিপদে পড়ে, অনলাইন পেইজে নূপূরের ছবি দেওয়া নিয়ে। কারণ, ছবি দিতে হলে যে কোনো এক মেয়ের সুন্দর পা দরকার। সেই পায়ে নূপূর পরিয়ে ছবি তোলা হবে। কিন্তু সুন্দর পা কোথায় পাবে?

এ নিয়ে শুরু হয় নানা নাটকীয়তা। এক পর্যায়ে তার পরিচয় হয় জোয়ানার (সাফা) সঙ্গে। জোয়ানার পা তো বটেই, তার মুখেরও প্রেমে পড়ে যায় সাব্বির। জোয়ানারও ভালো লাগে সাব্বিরকে। প্রেম হয়। কিন্তু এ সম্পর্কে মিল নেই। কেন?

এটি জানতে হলে পয়লা ফাল্গুন (১৩ই ফেব্রুয়ারি, সোমবার) রাত ৮টা ১০ মিনিটে চোখ রাখতে হবে আরটিভির পর্দায়। পয়লা ফাল্গুন উপলক্ষে আরটিভিতে প্রচার হবে নাটক ‘তোমাকে আসতেই হবে’।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/ফেব্রুয়ারি ১২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে