thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সাংবাদিক রুবেলের বাবার ইন্তেকাল

২০১৭ ফেব্রুয়ারি ১২ ১৫:৪১:১৩
সাংবাদিক রুবেলের বাবার ইন্তেকাল

দ্য রিপোর্ট প্রতিবেদক : বেসরকারি টেলিভিশন চ্যানেল ২৪ এর বার্তা সম্পাদক হাসান ইমাম রুবেলের বাবা আহসান হাবীব মারা গেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে রাজধানীর মহাখালীতে অবস্থিত মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

শনিবার রাতে হৃদরোগে আক্রান্ত হন আহসান হাবীব। তাকে প্রথমে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। চিকিৎসকদের পরামর্শে রাতেই তাকে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই রবিবার দুপুরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দীর্ঘদিন ধরেই নানা ধরনের শারীরিক অসুস্থতায় ভুগছিলেন আহসান হাবীব।

রবিবার বাদ মাগরিব বনশ্রীর সেন্ট্রাল মসজিদে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তার লাশ গ্রামের বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারায় নিয়ে যাওয়া হবে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বাদ জোহর দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাঁকে দাফন করা হবে।

এদিকে হাসান ইমাম রুবেলের বাবার মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, ইকনোমিক রিপোটার্স ফোরামের (ইআরএফ) সভাপতি সাইফ ইসলাম দিলাল ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান এবং ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরামের (সিএমজেএফ) সভাপতি তৌহিদুল ইসলাম মিন্টু ও সাধারণ সম্পাদক সরওয়ার এ চৌধুরী শোক জানিয়েছেন। তারা মরহুমের আত্মার মাগফিরাত এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

(দ্য রিপোর্ট/এমকে/জেডটি/ফেব্রুয়ারি ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর