thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

ক্রাইম রিপোর্টার মামুনুর সড়ক দুর্ঘটনায় আহত

২০১৭ ফেব্রুয়ারি ১২ ২২:৩৫:৩৭
ক্রাইম রিপোর্টার মামুনুর সড়ক দুর্ঘটনায় আহত

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইংরেজি দৈনিক ডেইলি অবজারভারে জ্যেষ্ঠ ক্রাইম রিপোর্টার মামুনুর রশিদ সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। রবিবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে মটরসাইকেলে করে মোহাম্মদপুরের বাসা থেকে সেগুনবাগিচায় ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েনের (ক্র্যাব) কার্যালয়ে যাওয়ার সময় কারওয়ানবাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামুনুর রশিদ দ্য রিপোর্টকে জানিয়েছেন, বাসা থেকে ক্র্যাবে যাওয়ার সময় ফার্মগেটে পৌঁছালে লক্ষ্য করি একটি কালো রংয়ের গাড়ি আমার পিছু নিয়েছে। পিছু নিতে নিতে কারওয়ানবাজার এলাকায় পৌঁছালে কালো গাড়িটি আমাকে চাপা দেওয়ার চেষ্টা করে। আমি সেখান থেকে বাঁচার জন্য দ্রুত গাড়ির গতি বাড়াই। কিছু দূর যাওয়ার পর আমার মটরসাইকেলের সামনে একটি শিশু এসে পড়ে। তাকে বাঁচাতে হাইড্রোলিক ব্রেক করলে আমি সামনের দিকে ঝুঁকে ছিটকে পড়ে জ্ঞান হারাই।

ঢামেক হাসপাতালের অর্থোপেডিক্স’র কর্তব্যরত চিকিৎসক ডা. সুবেন্দু মিস্ত্রি দ্য রিপোর্টকে জানান, দুর্ঘটনায় তার (মামুনুর) ডান হাতের কাঁধের জোড়ার হাড় সামান্য সরে গেছে। এ জন্য অপারেশন করা হয়েছে। তার বাম হাতে এবং দেহের বিভিন্নস্থানেও আঘাতের চিহ্ন রয়েছে। তবে তিনি এখন সুস্থ আছেন। তাকে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম দ্য রিপোর্টকে জানিয়েছেন, এমন একটি ঘটনা জানতে পেরেছি। ব্যাপারটি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, সম্প্রতি সরকারদলীয় দুই সংসদ সদস্য নিজাম হাজারী ও এনামুল হকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে মামুনুর রশীদের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় সাংবাদিক সংগঠনগুলো আন্দোলন করছে।

(দ্য রিপোর্ট/এমএসআর-আরএস/জেডটি/ফেব্রুয়ারি ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর