thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বাংলালিংক নিয়ে এলো স্বল্পমূল্যের স্মার্টফোন

২০১৭ ফেব্রুয়ারি ১৩ ১২:৫৯:১৯
বাংলালিংক নিয়ে এলো স্বল্পমূল্যের স্মার্টফোন

দ্য রিপোর্ট ডেস্ক : বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক নিয়ে এসেছে ৯ গিগাবাইট ফ্রি ডাটা এবং ৬০০ মিনিট টকটাইমের সাথে মাইক্রোম্যাক্স Q300 স্মার্টফোন।

সম্প্রতি স্মার্টফোনটির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, পোর্টফোলিও সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক, মাইক্রোম্যাক্সের কান্ট্রি ম্যানেজার রিয়াজুল ইসলাম এবং সোফেল টেলিকম লিমিটেডের জেনারেল ম্যানেজার শাকিব আরাফাত।

গ্রাহকরা প্রতি মাসে ১০০ মিনিট অন নেট, ১০০ মিনিট অফ নেট এবং ৩ গিগাবইট ইন্টারনেট বোনাসের মাধ্যমে তিন মাসে সর্বমোট ৯ গিগাবইট ইন্টারনেট এবং ৬০০ মিনিট টক টাইম উপভোগ করতে পারবেন। এই বোনাসের মেয়াদ ৩০ দিন। অফারটি পেতে গ্রাহকদের “Q300” লিখে ৪৩২১ নম্বরে পাঠাতে হবে অথবা *৫০০০*৫২১# নম্বরে ডায়াল করতে হবে। ডাটা বোনাস জানতে গ্রাহকদের ডায়াল করতে হবে *১২৪*৫#, অন নেট বোনাস জানতে *১২৪*১৩# এবং অফ নেট বোনাস জানতে ডায়াল করতে হবে *১২৪*১৫# নম্বরে। গ্রাহকরা সর্বোচ্চ ৪৮ ঘণ্টার মধ্যে বোনাস পাবেন।

মাইক্রোম্যাক্স কিউ৩০০ হ্যান্ডসেটে রয়েছে আকর্ষণীয় সব ফিচার। এই হ্যান্ডসেটে রয়েছে ৩.৫ ইঞ্চি স্ক্রিন, অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১, ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ২ মেগা পিক্সেল ব্যাক ও ডিজিটাল ফ্রন্ট ক্যামেরা, ৫১২ মেগাবাইট র‌্যাম, ৪ গিগাবাইট রম এবং ১,২০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। এই সাশ্রয়ী দামের হ্যান্ডসেটটি গ্রাহকদের আকৃষ্ট করবে এবং গ্রাহকরা উপভোগ করতে পারবেন বাংলালিংকের দ্রুতগতির ইন্টারনেট সুবিধা। এই স্মার্টফোনটি সারা দেশে সব বাংলালিংক স্টোর এবং রিটেইল বিক্রয়কেন্দ্রে পাওয়া যাবে।

বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, ‘ডিজিটাল অগ্রযাত্রা বাংলালিংকের একটি চলমান প্রতিশ্রুতি। আমরা বিশ্বাস করি, ফ্রি ইন্টারনেট এবং সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনের মাধ্যমে গ্রাহকরা স্বাচ্ছন্দ্যে ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারবেন। আকর্ষণীয় ও সাশ্রয়ী মূল্যের ডিভাইসগুলোর মাধ্যমে বাংলালিংক সম্মানিত গ্রাহকদের চাহিদা পূরণের চেষ্টা অব্যাহত রাখবে।’

মাইক্রোম্যাক্সের কান্ট্রি ম্যানেজার রিয়াজুল ইসলাম বলেন, ‘আমার বাংলালিংকে সাথে যুক্ত হতে পেরে অনেক আনন্দিত। গ্রাহকরা আমাদের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট এবং বাংলালিংকের শীর্ষস্থানীয় ডিজিটাল নেটওয়ার্কের মাধ্যমে উপভোগ করতে পারবেন সেরা অভিজ্ঞতা।’

(দ্য রিপোর্ট/এম/ফেব্রুয়ারি ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর