thereport24.com
ঢাকা, সোমবার, ২৭ মার্চ ২০১৭, ১৩ চৈত্র ১৪২৩,  ২৭ জমাদিউস সানি ১৪৩৮

গ্র্যামিতে জয়জয়কার অ্যাডেল, বিয়ন্সের

২০১৭ ফেব্রুয়ারি ১৩ ২৩:৫১:৪২
গ্র্যামিতে জয়জয়কার অ্যাডেল, বিয়ন্সের

দ্য রিপোর্ট ডেস্ক : লস এ্যাঞ্জেলেসে রবিবার ৫৯তম গ্র্যামি পুরস্কারের আসর বসেছে। তাবড় পপ স্টারের মধ্যে পাঁচটা ছিল একজনেরই। তিনি অ্যাডেল। পাঁচ–পাঁচটি পুরস্কার তুলে নিলেন এই ব্রিটিশ পপ তারকা।

‘‌হ্যালো’‌ জিতল বছরের সেরা গান আর রেকর্ডের শিরোপা। বছরের সেরা অ্যালবাম হল ‘‌২৫’‌। সেরা পপ সোলো পারফরম্যান্স এবং সেরা পপ ভোকাল অ্যালবাম বিভাগেও তিনিই সেরা।

কম গেলেন না বিয়ন্সেও। ৯টি বিভাগে মনোনীত হয়েছিলেন। ‘‌লেমোনেড’‌–এর জন্য সেরা মিউজিক ভিডিও ফর ফরমেশন এবং সেরা আর্বান কনটেম্পোরারি অ্যালবামের পুরস্কার পেয়েছেন তিনি।

গত বছর মারা গেছেন জর্জ মাইকেল। তাকে ‘‌হ্যালো’‌ আর ‘‌ফার্স্ট লাভ’‌ গানে শ্রদ্ধা জানালেন অ্যাডেল। বিয়ন্সে শ্রদ্ধা জানালেন ডেভিড বাওয়িকে। দিন কয়েক আগেই ঘোষণা করেছিলেন, যমজ সন্তানের মা হতে চলেছেন। তাতে কী!‌ গ্র্যামির মঞ্চে রীতিমতো দাপিয়ে বেড়ালেন সন্তানসম্ভবা বিয়ন্সে। কখনও সোনালি বিকিনি পরে। কখনও সোনালি চুল উড়িয়ে সাহসী পারফরম্যান্সে।

ডেভিড বোয়ির ‘‌ব্ল্যাকস্টার’‌ মরণোত্তর ৫টি গ্র্যামি পেল। পাশাপাশি মঞ্চে উপস্থিত ছিল কিংবদন্তি মেটাল ব্যান্ড মেটালিকা। তারা পারফর্ম করল লেডি গাগার সঙ্গে। তবে তাদের অনুষ্ঠান নিয়ে রয়েছে বিতর্ক।

মেটালিকা–ভক্তদের দাবি, লেডি গাগার সঙ্গে বাজাতে গিয়ে নাকি হাস্যকর অনুষ্ঠান করে ফেলেছে মেটালিকা। পাশাপাশি একটু বেশিই খোলামেলা পোশাক পরে অনুষ্ঠানে এসেছিলেন লেডি গাগা। সেটা নিয়েও সমালোচনা শুনতে হচ্ছে তাকে।

(দ্য রিপোর্ট/এফএস/এনআই/ফেব্রুয়ারি ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে