thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

সন্ধ্যায় অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটির শপথ

২০১৭ ফেব্রুয়ারি ১৫ ১৪:৪০:৩৩
সন্ধ্যায় অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটির শপথ

দ্য রিপোর্ট প্রতিবেদক : অভিনয়শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটি শপথ নেবে আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায়। সেগুনবাগিচার শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে শপথবাক্য পাঠ করাবেন অভিনয় শিল্পী সংঘের আহ্বায়ক মামুনুর রশীদ। এই শপথ অনুষ্ঠানের পর আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেবেন শিল্পী সংঘের নেতারা। এ তথ্য জানান সংগঠনটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

গত ১০ ফেব্রুয়ারি প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। এতে সভাপতি নির্বাচিত হন শহীদুল আলম সাচ্চু এবং সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, জাহিদ হোসেন শোভন ও তানভীন সুইটি।

যুগ্ম সাধারণ সম্পাদকের দুটি পদে নির্বাচিত হয়েছেন আনিসুর রহমান মিলন ও রওনক হাসান। সাংগঠনিক সম্পাদক পদে লুৎফর রহমান জর্জ, অর্থ সম্পাদক তানিয়া আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর, দফতর সম্পাদক শামস সুমন, অনুষ্ঠান সম্পাদক বন্যা মির্জা, আইন ও কল্যাণ সম্পাদক শামীমা ইসলাম তুষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে ওমর আয়াজ অনি নির্বাচিত হয়েছেন।

কার্য নির্বাহী পরিষদের সদস্য পদে নির্বাচিত হয়েছেন- আহসানুল হক মিনু, ইন্তেখাব দিনার, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, নিকুল কুমার মণ্ডল, সুজাত শিমুল, মুকুল সিরাজ-সনি রহমান (সমান সংখ্যক ভোট)।

টিভি অভিনয়শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘর এই কমিটি দুই বছরের জন্য নির্বাচিত হয়েছে। এবারের নির্বাচনে ২১টি আসনের জন্য লড়াই করছেন ৫০ জন অভিনয়শিল্পী।

(দ্য রিপোর্ট/পিএস/এনআই/ফেব্রুয়ারি ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর