thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মিতুর ব্যবহৃত মোবাইলের সিম উদ্ধার করেছে পুলিশ

২০১৭ ফেব্রুয়ারি ১৫ ১৬:৫৯:৪২
মিতুর ব্যবহৃত মোবাইলের সিম উদ্ধার করেছে পুলিশ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে নৃশংস ঘটনায় নিহত পুলিশের আলোচিত সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুর ব্যবহৃত মোবাইল ফোনের সিমটি উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে ভোলার লালমোহন এলাকার এক দিনমজুরের কাছ থেকে সিমটি পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন মিতু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (গোয়েন্দা) মো. কামরুজ্জামান।

তিনি বলেন, মোবাইলে কথা বলে আমরা ভোলার লালমোহনে একটি চরে বসবাসকারী দিনমজুর থেকে মিতুর সিমটি পেয়েছি। এই দরিদ্র লোকটি মিতু হত্যাকাণ্ডের সময় চট্টগ্রাম শহরে রিকশা চালাতো। তাকে জিজ্ঞাসাবাদ করে হত্যাকাণ্ডের সম্পর্কে কিছু জানা যায়নি। তিনি বলেছেন সিমটি তিনি পথে কুড়িয়ে পেয়েছেন। তার কথাবার্তায় কোন সন্দেহ না হওয়ায় তাকে আটক করা হয়নি।

উল্লেখ্য, গত বছরের ৫ জুন চট্টগ্রাম মহানগরীর জিইসি (ওআর নিজাম রোড) এলাকায় সন্তানকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় অজ্ঞাতনামা আততায়ীয়দের গুলি ও ছুরিকাঘাতে খুন হয় তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

এ ঘটনায় বাবুল আক্তার নিজে বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে নগরীর পাঁচলাইশ থানায় মামলা করেন।

প্রথমে পুলিশ এ ঘটনায় জঙ্গি সংশ্লিষ্টতার কথা জানালেও পরে স্বামী বাবুল আক্তারকে সন্দেহ করে জিজ্ঞাসাবাদ করেন। এ ঘটনার জের ধরেই মূলত বাবুল আক্তার চাকরি ইস্তফা দেন বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়। ইতোমধ্যে সন্দেহভাজন বেশ কয়েকজনকে আটক করলেও গত ৯ মাসেও এ হত্যাকাণ্ডের কোন কুলকিনারা বা রহস্য উৎঘাটন করতে পারেনি পুলিশ।

(দ্য রিপোর্ট/এপি/ফেব্রুয়ারি ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর