thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

নাপোলিকে হারিয়ে শেষ আটের পথে রিয়াল

২০১৭ ফেব্রুয়ারি ১৬ ০৯:৪৮:০৪
নাপোলিকে হারিয়ে শেষ আটের পথে রিয়াল

দ্য রিপোর্ট ডেস্ক : ম্যাচের শুরুতে পিছিয়ে পড়েও শেষ অব্দি জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে নাপোলিকে ৩-১ গোলে হারিয়ে শেষ আটের পথে একধাপ এগিয়ে রইল জিনেদিন জিদানের শিষ্যরা।

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচে প্রথম লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে নাপোলিকে আতিথ্য জানায় রিয়াল। ম্যাচটিতে তারা ৩-১ গোলের জয় তুলে নিয়েছে। দলের হয়ে এদিন গোল করেছেন করিম বেনজামা, টনি ক্রুস এবং কাসিমারো। আর প্রতিপক্ষ দলের হয়ে গোলটি করেন লরেন্সো ইনসিনিয়ে।

এদিন ম্যাচের অষ্টম মিনিটে ইনসিনিয়ের দারুণ গোলে এগিয়ে যায় অতিথিরা। অনেক দূর থেকে তার বাঁকানো শট ঝাঁপিয়ে ফেরাতে পারেননি এগিয়ে থাকা কেইলর নাভাস।

দ্বাদশ মিনিটে আবার স্বাগতিকদের হতাশ করেন বেনজেমা। তবে ছয় মিনিট পর দলকে উল্লাসে মাতান তিনিই। দানিয়েল কারবাহালের অসাধারণ ক্রসে তার হেড এবার খুঁজে পায় জাল।

এরপর বেশ কিছু সুযোগ হাতছাড়া হয় স্বাগতিকদের। ফলে সমতায় থেকেই বিরতিতে যায় দু’দল। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যেতে সক্ষম হয় রিয়াল। ৪৯তম মিনিটে বাইলাইন থেকে রোনালদো খুঁজে পান ক্রুসকে। জার্মান ফরোয়ার্ড ডি বক্সে ঠিক ভেতর থেকে বুলেট গতির শটে পরাস্ত করেন রেইনাককে।

তিন মিনিট পর কাসেমিরোর ভলি পোস্টঘেঁষে জালে জড়ালে ৩-১ গোলে এগিয়ে যায় রিয়াল। শেষ অব্দি আর কোনো দলই জালে বল জড়াতে ব্যর্থ হলে ৩-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়তে হয়েছে স্বাগতিকদের।

প্রতিপক্ষের মাঠে সব ধরনের ফুটবলে গত ২৯ অক্টোবরের পর এই প্রথম হারলো নাপোলি।

দিনের অন্য ম্যাচে আর্সেনালকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখ।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/ফেব্রুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর