thereport24.com
ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭, ৪ কার্তিক ১৪২৪,  ২৯ মহররম ১৪৩৯

চুয়াডাঙ্গায় বাড়িতে অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষতি

২০১৭ ফেব্রুয়ারি ১৬ ২০:০১:১৩
চুয়াডাঙ্গায় বাড়িতে অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষতি

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার সদর উপজেলার খাসপাড়া গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে ৪টি পরিবারের ৭টি ঘর, নগদ ১ লাখ টাকা, ৫টি ছাগল, ছেলে-মেয়েদের পড়া লেখার বই, আসবাবপত্রসহ প্রায় ১০লাখ টাকার মালামাল পুড়ে ভস্মীভুত হয়েছে।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৩টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন জন আহত হয়েছেন।

চুয়াডাঙ্গার তিতুদহ ইউপি চেয়ারম্যান আকতার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্থদের সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন।

তিনি জানান, বৃহস্পপতিবার ভোর সাড়ে ৩টার দিকে আব্দুল মান্নানের রান্নাঘর থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়। বাড়ির মানুষ ঘুম থেকে জেগে উঠতেই ততক্ষণে কালু পাঠানের ১টি শোবার ঘর, ২টি ছাগল, আব্দুল খালেকের ৩টি শোবার ঘর ও নগদ ৬০ হাজার টাকা এবং ৫টি ছাগল, আব্দুল মান্নানের ৩টি শোবার ঘর নগদ ২০ হাজার টাকা, হোসনে আরা বেগমের ১টি শোবার ঘর ও নগদ ২০ হাজার টাকা ও তাদের ঘরে থাকা আসবাবপত্রসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে সম্পূর্ণরুপে ভস্মীভুত হয়ে যায়। সেই সঙ্গে আব্দুল মান্নানের মেয়ে ও ছেলের সব বই পুড়ে যায়। সম্বল বলতে পরনের কাপড় আর ঘরের সিমেন্টের খুটি ছাড়া আর তাদের কিছুই অবশিষ্ট্য নেই। এ ঘটনায় আব্দুল মান্নান, মা ফুলজান বেগম এবং স্ত্রী নাছিমা খাতুন আগুনে পুড়ে আহত হন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে