thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২২ জুন ২০১৭, ৮ আষাঢ় ১৪২৪,  ২৬ রমজান ১৪৩৮

সালমানের কৃষ্ণসার মামলার শেষ শুনানি ১ মার্চ

২০১৭ ফেব্রুয়ারি ১৬ ২২:৪২:২৮
সালমানের কৃষ্ণসার মামলার শেষ শুনানি ১ মার্চ

দ্য রিপোর্ট ডেস্ক : যোধপুর আদালতে সালমনের চূড়ান্ত শুনানি হবে ১ মার্চ। সালমানের আইনজীবীর তরফে আদালতে কোনো প্রমাণ জমা পড়েনি। সেই কারণেই শুনানির তারিখ পিছিয়ে দেওয়া হল।

সালমানের আইনজীবী এইচ এম সারস্বত জানিয়েছেন, ২৭ জানুয়ারি অভিযুক্তদের বয়ান রেকর্ড করা হয়। সেখানে সালমান দাবি করেছিলেন, তিনি নির্দোষ।

সেই দাবির সূত্র ধরেই সারস্বত জানিয়েছেন, মামলা সংক্রান্ত ফাইলগুলো তিনি বিশদে পড়েছেন। তার মনে হয়েছে, নতুন করে কোনো প্রমাণ জমা দেওয়ার আর কোনো প্রয়োজন নেই। শুধু সালমান নন, কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সাইফ আলি খান, সোনালি বেন্দ্রে, নীলম এবং টাব্বুও তাদের স্বপক্ষে নতুন করে কোনো প্রমাণ আদালতে পেশ করেননি।

সরকারপক্ষের আইনজীবী ভবানী সিং জানিয়েছেন, যোধপুর আদালতের প্রধান বিচারপতি দলপত সিং রাজপুরোহিত এই মামলারটির চূড়ান্ত শুনানির জন্য ১ মার্চ দিন ধার্য করেছেন। পেশ করা প্রমাণ এবং এর আগের শুনানির ভিত্তিতে ওইদিনই মামলায় সরকারপক্ষের বক্তব্য পেশ করা হবে।

১৯৯৮ সালে ‘‌হম সাথ সাথ হ্যায়’‌ ছবির শুটিংয়ের সময় যোধপুরের কনকনি গ্রামে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খান, সাইফ আলি খান, সোনালি বেন্দ্রে ও টাব্বুর বিরুদ্ধে।‌‌

(দ্য রিপোর্ট/এফএস/এনআই/ফেব্রুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে