thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭, ৯ ভাদ্র ১৪২৪,  0 ডিসেম্বর ১৪৩৮

রাজধানীতে পৃথক ঘটনায় মৃত ২

২০১৭ ফেব্রুয়ারি ১৭ ০৯:০২:৪৬
রাজধানীতে পৃথক ঘটনায় মৃত ২

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর শেরেবাংলার আগারগাঁও তালতলা মোল্লা পাড়া একটি টিনশেড বাসায় গলায় ফাঁস লাগিয়ে আবদুল কাদের (২৫) নামে এক যুবক আত্মহত্যা করছে বলে স্বজনরা জানিয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ২টায় মৃত ঘোষণা করেন।

মৃত কাদের মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার পিতা মৃত জুলহাস মিয়ার ছেলে।

মা মরিয়ম বেগম জানান, তারা বর্তমানে আগারগাঁও তালতলা এলাকায় ভাড়া থাকে। কাদের বেশ কয়েকদিন যাবৎ মানসিকভাবে অসুস্থ ছিল। ধারণা করা হচ্ছে, এই কারণে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে রাজধানীর বিমানবন্দর কাউলা ফুটওভার ব্রিজে পূর্ব পাশের রাস্তায় সড়ক দুর্ঘটনায় মকবুল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে। মৃত মকবুল কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার মৃত আফসার মুন্সীর ছেলে।

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) এস এম মামুনুর রহমান মৃত ব্যক্তির পরিবারের বরাত দিয়ে জানান, মকবুল শারীরিক প্রতিবন্ধী ও ভিক্ষুক ছিল। গত এক মাস হয় গ্রাম থেকে ঢাকায় আসে। বিমানবন্দর কাউলা এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএস/এআরই/এনআই/ফেব্রুয়ারি ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে