thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

আইপিএলের শুরুতে থাকছেন না সাকিব-মুস্তাফিজ

২০১৭ ফেব্রুয়ারি ১৭ ১২:৩৩:৪১
আইপিএলের শুরুতে থাকছেন না সাকিব-মুস্তাফিজ

দ্য রিপোর্ট ডেস্ক : মার্চে শ্রীলংকা সফর ও মে মাসে আয়ারল্যান্ড-নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ রয়েছে বাংলাদেশ দলের। ফলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি২০ক্রিকেটের দশম আসরে কিছু ম্যাচ খেলতে পারবেন না বাংলাদেশের দুই তারকা খেলোয়াড় সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন সাকিব আল হাসান ও সানরাইজার্স হায়দারাবাদের হয়ে খেলবেন মুস্তাফিজুর রহমান।

আইপিএলের শুরুর দিকে এবং শেষের দিকে কিছু ম্যাচে অংশ নিতে পারবেন না তারা। শ্রীলংকার সফর শেষে এপ্রিলে এবং ১২ মে থেকে শুরু হওয়া আয়ারল্যান্ড-নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ শুরুর আগ পর্যন্ত যে কয়টি ম্যাচ থাকবে সেগুলোতেই অংশ নিবেন সাকিব-মুস্তাফিজ।

এ মাসের শেষের দিকে শ্রীলংকা সফরে যাবার কথা রয়েছে বাংলাদেশের। আসন্ন সফরে দু’টি টেস্ট, তিনটি ওয়ানডে ও দু’টি টি২০ ম্যাচ খেলবে টাইগাররা। ৭ মার্চ থেকে টেস্ট সিরিজ দিয়ে সফর শুরু এবং ৮ এপ্রিল টি২০ম্যাচ দিয়ে সফর শেষ করবে বাংলাদেশ। এরপরই আইপিএলে অংশ নিবেন সাকিব ও মুস্তাফিজ।

আবার ১২ মে থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। তাই ঐ সিরিজের জন্য মে মাসের দ্বিতীয় সপ্তাহে আইপিএলের মাঝ পথে ভারত ছাড়বেন সাকিব ও ফিজ।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/ফেব্রুয়ারি ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর