thereport24.com
ঢাকা, বুধবার, ২২ নভেম্বর ২০১৭, ৮ অগ্রহায়ণ ১৪২৪,  ৩ রবিউল আউয়াল ১৪৩৯

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী নিহত

২০১৭ ফেব্রুয়ারি ১৭ ১৬:৫৪:২৭
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের কলাতলির কাটাপাহাড়ী এলাকায় ইয়াবা ব্যবসায়ীদের দুইপক্ষের মধ্যে বন্দুকযুদ্ধে মোস্তাক আহম্মদ প্রকাশ হাজী মফিজ নিহত হয়েছে। শুক্রবার ভোরে কলাতলির কাটাপাহাড় এলাকা থেকে পুলিশ তার গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে এ সময় ইয়াবা, বন্দুক ও গুলি উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, কলাতলির কাটাপাহাড়ে শুক্রবার ভোরে দুইপক্ষের গুলাগুলির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এই সময় তারা গুলিবিদ্ধ একজনকে পড়ে থাকতে দেখে। ঘটনাস্থল থেকে ২ হাজার ৮০০ ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্ধুক ও ৩ রাউন্ড কার্টুজ উদ্ধার করা হয়। পুলিশ গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

নিহত ব্যক্তি দেশের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মোস্তাক আহম্মদ প্রকাশ হাজী মফিজ বলে এলাকাবাসী পুলিশকে নিশ্চিত করেছেন বলে কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান।

তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ইয়াবা পাচারের ৬টি মামলা রয়েছে। নিহতের মৃত দেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।

(দ্য রিপোর্ট/এস/এপি/ফেব্রুয়ারি ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে