thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ১২ ফাল্গুন ১৪২৩,  ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৮

জাহানারা জামানের কবর জিয়ারত করলেন ওবায়দুল কাদের

২০১৭ ফেব্রুয়ারি ১৭ ২০:৫৭:৩৬
জাহানারা জামানের কবর জিয়ারত করলেন ওবায়দুল কাদের

রাজশাহী অফিস : মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও জাতীয় চার নেতার একজন শহীদ এএইচএম কামারুজ্জামান এবং তার সহধর্মিণী জাহানারা জামানের কবর জিয়ারত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার জুমার নামাজের পর রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জে পারিবারিক কবরস্থানে গিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রথমে তাদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর তিনি তাদের কবর জিয়ারত করেন এবং কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন। এরপর তিনি তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করেন।

এ সময় ওবায়দুল কাদেরের সঙ্গে শহীদ কামারুজ্জামানের বড় ছেলে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এএইচএম খালিদ ওয়াসি কেটু প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৭৫ সালের ৩ নভেম্বর জাতীয় অন্য তিন নেতার সঙ্গে রাজশাহীর এএইচএম কামারুজ্জামানকে কারাগারের ভেতর গুলি করে নির্মমভাবে হত্যা করা হয়। আর চলতি বছরের ৫ ফেব্রুয়ারি রাতে ৮৪ বছর বয়সে মারা যান তার সহধর্মিণী জাহানারা জামান। স্বামীর কবরের পাশেই তাকে দাফন করা হয়।

(দ্য রিপোর্ট/এপি/এনআই/ফেব্রুয়ারি ১৭, ২০১৭)


পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে