thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মাধবপুরে জামাইয়ের হাতে শ্বশুর খুন, আহত ৪

২০১৭ ফেব্রুয়ারি ১৮ ১৩:০৫:৫০
মাধবপুরে জামাইয়ের হাতে শ্বশুর খুন, আহত ৪

হবিগঞ্জ প্রতিনিধি : জেলার মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রতনপুর গ্রামে পারিবারিক কলহের জের ধরে জামাইয়ের হাতে শ্বশুর খুন হয়েছেন। এ সময় শাশুড়ি, শ্যালিকাসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

স্থানীয় সূত্রে জানা যায়, ৩ বছর আগে শায়েস্তাগঞ্জ থানার সোরাবই গ্রামের মস্তু মিয়ার ছেলে সাজু মিয়ার (৩০) সঙ্গে বিয়ে হয় রতনপুর গ্রামের কামাল মিয়ার মেয়ে নুর জাহানের। এরপর থেকে তাদের মাঝে পারিবারিক দ্বন্দ্ব শুরু হয়। এরই জের ধরে শনিবার সকালে সাজু মিয়াসহ কয়েকজন সহযোগী রতনপুর গ্রামে তার শ্বশুরবাড়ি গিয়ে এলোপাতাড়ি কুপিয়ে শ্বশুর কামাল মিয়া (৫৫), কামাল মিয়ার স্ত্রী সাহেরা খাতুন (৪৩), মেয়ে নুর জাহান (২৫), নেক জাহান (১৮) ও ভাগিনা স্বপন মিয়া (১৯) আহত করে।

তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সাজু মিয়া ও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শ্বশুর কামাল মিয়াকে মৃত ঘোষণা করেন। বাকিদের অবস্থার অবনতি হলে তাদের সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকতাদির হোসেন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ঘাতক সাজুকে ধরতে পুলিশের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/ফেব্রুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর