thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

২০২১ পর্যন্ত শেখ হাসিনার সাথে থাকুন : এলজিআরডি মন্ত্রী

২০১৭ ফেব্রুয়ারি ১৮ ১৫:৪৫:৩৫
২০২১ পর্যন্ত শেখ হাসিনার সাথে থাকুন : এলজিআরডি মন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের উন্নয়ন করছেন তাতে করে ২০২১ সালের পর আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হবো। তখন আর আমাদেরকে কারও কাছে হাত পাততে হবে না। তাই দেশের উন্নয়নে ২০২১ সাল পর্যন্ত শেখ হাসিনার সঙ্গে থাকুন।

শনিবার দুপুরে লালমনিরহাটের বিলুপ্ত ছিটমহল ভিতরকুটি এলাকার প্রস্তাবিত সালেহা সরকার প্রাথমিক বিদ্যালয় মাঠে লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ‘লীগের সাধারণ সম্পাদক এ্যাড, মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিলুপ্ত ছিটমহলের বাসিন্দারা বিগত ৭০ বছর ধরে যে সকল নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ছিলেন তা আগামী ৩ বছরের মধ্যে পেয়ে যাবেন। আপনাদের সকল সমস্যার অবসান হবে। আপনারা আর পিছিয়ে থাকবেন না।

মন্ত্রী আরও বলেন, আগামী দিনে (নিবার্চনের সময়) আপনাদের কাছে এসে বিএনপি কোনো মায়াকান্না করলে, আপনারা তা শুনবেন না।

এছাড়া পরে তিনি ধরলা নদীর উপর নির্মানাধীন ২য় ধরলা সেতুর নির্মাণ কাজ পরিদর্শন করেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এলজিইডি প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, লালমনিরহাট জেলা প্রশাসক আবু ফযেজ মো: আলাউদ্দিন খান, পুলিশ সুপার এসএম রশিদুল হক, সাবেক চেয়ারম্যান ও স্থানীয় আ‘লীগ নেতা শাজাহান মাষ্টার, ছাত্রনেতা হারুন-অর-রশিদ প্রমুখ।

(দ্য রিপোর্ট/এআরই/ফেব্রুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর