thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

টাইগারদের ক্যাম্প ‍শুরু চলতি সপ্তাহে

২০১৭ ফেব্রুয়ারি ১৮ ১৬:৫৩:০০
টাইগারদের ক্যাম্প ‍শুরু চলতি সপ্তাহে

দ্য রিপোর্ট ডেস্ক : আসন্ন শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে চলতি সপ্তাহেই ক্যাম্প শুরু হবে টিম বাংলাদেশের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র থেকে জানা গেছে চলতি মাসের ২২ অথবা ২৩ তারিখেই শুরু হবে প্রস্তুতি পর্ব। এছাড়া আগামী ২০ ফেব্রুয়ারি ঘোষণা করা হতে পারে টাইগারদের টেস্ট দল।

উল্লেখ্য, চলতি মাসেই পূর্নাঙ্গ সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফর করবে বাংলাদেশ। যেখানে তারা স্বাগতিকদের বিপক্ষে ২টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ২টি টি২০ ম্যাচ খেলবে। ৭ মার্চ থেকে শুরু করে যা চলবে আগামী ৬ এপ্রিল পর্যন্ত।

এদিকে ভারতের বিপক্ষে প্রথমবারের মতো তাদের মাটিতে একমাত্র টেস্ট খেলে বর্তমানে ছুটিতেই রয়েছে টিম বাংলাদেশের অধিকাংশ ক্রিকেটার। তবে লঙ্কা সফরকে সামনে রেখে চলতি সপ্তাহেই আবারও মাঠে নেমে পড়তে হবে তাদের। এ জন্যে সম্ভাব্য ১৬ সদস্যের দল ঘোষণারও প্রস্তুতি নিচ্ছে বিসিবি। যা ঘোষণা করা হতে পারে চলতি মাসের ২০ তারিখে।

ধারণা করা হচ্ছে, ভারত সফরে চোটে পড়া টাইগার ওপেনার ইমরুল কায়েস পুরোপুরি ফিট না হওয়ায়, লঙ্কা সফরের স্কোয়াডে তাকে অন্তর্ভূক্ত না করার সম্ভাবনাই খুব বেশি। তবে চোট কাটিয়ে ঘরোয়া আসর বিসিএলে খেলা কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের ফেরার সম্ভাবনা খুব বেশি বলে গণমাধ্যমকে ইঙ্গিত দিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

(দ্য রিপোর্ট/এজে/ফেব্রুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর