thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সিরাজগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ২৩

২০১৭ ফেব্রুয়ারি ১৮ ১৭:৪৯:০২
সিরাজগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ২৩

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপার সড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ২৩ জন আহত হয়েছেন।

কোনাবাড়ি এলাকায় শনিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ৩টার দিকে পাবনা থেকে ঢাকাগামী নাইট স্টার নামক একটি যাত্রীবাহী বাস এবং ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষের এ ঘটনা ঘটে বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম-পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আব্দুল হামিদ জানিয়েছেন, ঘটনাস্থলে নিহত ৪ জনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের ফায়ার সার্ভিসের নিজস্ব অ্যাম্বুলেন্স করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া অন্য পরিবহনেও কয়েক জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার এসআই মিজানুর ও স্থানীয় ট্রাফিক ফাঁড়ির (এটিএসআই) সাইফুল ইসলাম বলেছেন, ‘উভয় পরিবহণের চালকসহ এখন পর্যন্ত চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পরপরই ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা উদ্ধার অভিযান শুরু করে।’

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আকরামুজ্জামান বলেছেন, ‘আমি ছুটিতে ঢাকায় আছি! তবে আমার জানামতে এ পর্যন্ত ২৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। বাকিদের চিকিৎসা চলছে।’

(দ্য রিপোর্ট/জেডটি/ফেব্রুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর