thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

নির্বাচন যথা সময়ে হবে : ইনু

২০১৭ ফেব্রুয়ারি ১৮ ১৯:০৮:২৯
নির্বাচন যথা সময়ে হবে : ইনু

বরিশাল অফিস : তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘নির্বাচন যথা সময়ে হবে। তবে এর আগে জঙ্গীর সঙ্গী, দুর্নীতিকারী, মানুষ পুড়িয়ে হত্যাকারী খালেদা জিয়ার বিচার সম্পন্ন হবে কিনা এনিয়ে প্রশ্ন আছে। চোর আর খুনিদের নিয়ে নির্বাচন হবে, এটা আমরা হতে দেবো না।’

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে বরিশালে অশ্বিনী কুমার হল চত্বরে জাসদের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) জেলা ও নগর কমিটির আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে তথ্যমন্ত্রী আরো বলেন, দেশে এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জঙ্গী দমনের যুদ্ধ চলমান। জঙ্গীরা পিছু হটলেও এখনো আত্মসমর্পণ করেনি।

এ সময় তিনি বলেন, বিশ্ব ব্যাংক হাতগুটিয়ে নেওয়ার পরও শেখ হাসিনা সরকার পদ্মা সেতু নির্মাণ করছেন। ২০১৯ সালের আগেই পদ্মা সেতুর ওপর দিয়ে গাড়ি চলবে। আমি শেখ হাসিনাকে চিনি। তিনি সেই মেয়ে যিনি চুল বাঁধেন ও রান্না করেন। তার নেতৃত্বেই সম্ভব হয়েছে যুদ্ধাপরাধীদের ফাঁসির রায় কার্যকর করা।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, সরকার খালেদা জিয়াকে কোন ভাবে হয়রানি করছে না। আদালতে মানুষ খুনের হুকুম দেওয়া আর দুর্নীতি করার জন্য মামলা চলছে।

এ সময় উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, আগামী নির্বাচনে আপনারা কি জঙ্গীর সঙ্গী, যুদ্ধপরাধীদের সহায়তাকারী দুর্নীতিবাজ খালেদা জিয়াকে দেখতে চান, নাকি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান সেটা ভাবতে হবে। সংবিধানের বৈধতা অনুযায়ী ২০১৯ সালের জানুয়ারির মধ্যেই নির্বাচন হবে।

বরিশাল নগর জাসদের সভাপতি মো. মজিবুল হকের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শফিউদ্দিন মোল্লা, যুগ্ম সম্পাদক ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আ. হাই মাহাবুবসহ পটুয়াখালী, পিরোজপুর, ঝালকাঠী জেলা থেকে আসা জাসদের নেতারা।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর