thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

‘কেপি’ ঝড়ে মাহমুদউল্লাহদের জয়

২০১৭ ফেব্রুয়ারি ১৮ ২১:৪১:১৪
‘কেপি’ ঝড়ে মাহমুদউল্লাহদের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কেভিন পিটারসনের ব্যাটিং তান্ডবে জয় তুলে নিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটর্স। শনিবার (১৮ ফেব্রুয়ারি) লাহোর কান্দার্সের দেওয়া ২০১ রানের বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করে ৭ বল হাতে রেখেই ৫ উইকেটে জয় তুলে নিয়েছে তারা।

বড় টার্গেট তাড়া করতে নেমে এদিন টাইগার অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ ব্যাট হাতে নামার আগেই নিজের ব্যাটে ঝড় তোলেন ইংলিশ তারকা কেভিন পিটারসন। দলের জয় তুলে নিয়ে মাঠ ছাড়ার আগে তিনি সংগ্রহ করেন ইনিংস সর্বোচ্চ অপরাজিত ৮৮ রান। ৪২ বল মোকাবেলা করে ৮ ছক্কা আর ৩ চারের সাহায্যে ‍দূর্দান্ত এই ইনিংস সাজান তিনি। তার সঙ্গে ১ ছক্কা আর ১ চারে ৩ বল খরচ করে ১২ রান নিয়ে অপরাজিত থাকেন আনোয়ার আলী।

দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৪৫ রান করেছেন শরফারাজ আহমেদ। ২৫ বলে তিনি হাঁকিয়েছেন ৩ ছক্কা ও সমান সংখ্যক চার। এছাড়া ৩৩ রান করেছেন রেইল রোজ ও ১৫ রান করেছেন ওপেনার আহমেদ শেহজাদ।

লাহোরের পক্ষে ২ টি করে উইকেট নিয়েছেন সোহেল তানভির ও মোহাম্মদ ইরফান।

এর আগে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০০ রান সংগ্রহ করে লাহোর।

দলের পক্ষে ইনিংস সর্বোচ্চ ৫১ রান সংগ্রহ করেন ইংলিশ তারকা জেসন রয়। হাসান খানের বলে সাজঘরে ফেরার আগে ২৭ বল খেলে তিনি হাঁকান ৩ টি ছক্কা ও ৬ টি চার।৩১ বলে ৬টি চার ও একটি ছক্কায় ৪৭ রান করেছেন ফাখর জামান।

এছাড়া লাহোরের দুই অপরাজিত ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান ও ডেলপোর্ট করেছেন যথাক্রমে ৪৬* ও ৩৫* রান।

২ ওভারে ২৩ রান দিয়ে উইকেটশূন্য থাকেন মাহমুদউল্লাহ। ৪ ওভারে ২৮ রানের বিনিময়ে দুটি উইকেট নিয়েছেন হাসান খান। একটি উইকেট নিয়েছেন জুলফিকর বাবর।

(দ্য রিপোর্ট/এজে/ফেব্রুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর