thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিবাসে আগুন

২০১৭ ফেব্রুয়ারি ১৮ ২৩:২৮:৪২
নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিবাসে আগুন

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশাল জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরে দুটি ছাত্রী নিবাসে আগুন লেগে ১০/১২টি কক্ষ পুড়ে গেছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে আকস্মিক এ আগুন লাগে। খবর পেয়ে ত্রিশাল ও ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. জাহিদুল কবির জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরে ‘শশি ছাত্রী নিবাস’ নামে একটি মেসের একটি তালাবন্ধ কক্ষ থেকে ধোঁয়া বের হতে থাকে। পরে তা ছড়িয়ে পড়ে ওই মেসের বিভিন্ন কক্ষসহ পাশের আরো একটি ছাত্রী নিবাস ‘অনুরুদ্ধ কুঞ্জে’। এ সময় মেসের শিক্ষার্থীরা মেস থেকে দ্রুত বাইরে বেরিয়ে আসায় কেউ হতাহত হয়নি। তবে আধা-পাকা টিনসেডের দুটি ছাত্রী নিবাসের ৩৬টি কক্ষের মধ্যে ১০/১২টি সম্পূর্ণ পুড়ে গেছে। আগুনে শিক্ষার্থীদের চেয়ার-টেবিল, বই ও আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে গেছে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শহীদুল রহমান জানান, খবর পেয়ে ময়মনসিংহ ও ত্রিশাল থেকে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলের রাস্তা সরু হওয়ায় গাড়ী পৌঁছাতে বিলম্ব হয়।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর