thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মিমি ও নুসরত দুই বোন!

২০১৭ ফেব্রুয়ারি ১৯ ০৮:৪৭:৪৫
মিমি ও নুসরত দুই বোন!

দ্য রিপোর্ট ডেস্ক : দু’জনের মধ্যে অনেক মিল। দু’জনেই নায়িকা, সুন্দরী, একই ইন্ডাস্ট্রিতে দাপটের সঙ্গে কাজ করছেন। আবার দু’জনের ব্যক্তিগত ইকুয়েশনও দারুণ। তারা মিমি ও নুসরত।

গানের ওপারে’-তে টেলিভিশনে প্রথম মিমিকে দেখেন দর্শক। এরপর কর্মাশিয়াল হোক বা আরবান— সব ধারার ছবিতেই সাফল্যের সঙ্গে কাজ করছেন মিমি। দর্শকরা পছন্দ করেছেন তার অভিনেত্রী সত্ত্বা।

অন্যদিকে নুসরত একটা সময় পর্যন্ত গ্ল্যামার গার্ল হিসেবেই ইন্ডাস্ট্রিতে পরিচিত ছিলেন। এরপর একে একে সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীলের মতো পরিচালকদের সঙ্গে কাজ করতে গিয়ে অভিনয়েও পারদর্শী হয়ে উঠেছেন।

এ দুই নায়িকা রিয়েল লাইফে বেস্ট ফ্রেন্ড। যে কোনও দরকারে একে অপরের পাশে থাকেন। শোনা যায় রাজের সঙ্গে ব্রেকআপের পর মিমির পাশে বন্ধুর মতো ছিলেন নুসরত। আবার পার্ক স্ট্রিট কাণ্ডে প্রাক্তন বয়ফ্রেন্ড কাদের খান গ্রেফতারের পর আসল বন্ধুর মতোই মিমিকে পাশে পেয়েছিলেন নুসরত। তারাই এবার সোশ্যাল মিডিয়ায় নিজেদের ‘বোন’ বলে ঘোষণা করলেন।

দু’জনের একই রকম পোশাক পরা একটি ছবি শেয়ার করেছেন মিমি। সঙ্গে মজা করে দেওয়া তার বার্তা, ‘…শুধু ভেতর থেকে নয়, বাইরে থেকেও আমরা দুই বোন। আমরা যখন এক সঙ্গে শপিং করি তখনই এটা হয়।’

(দ্য রিপোর্ট/এফএস/এআরই/ফেব্রুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর