thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার’ নিহত

২০১৭ ফেব্রুয়ারি ১৯ ০৮:৫৮:৫৯
রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার’ নিহত

রাজশাহী অফিস : রাজশাহী মহানগরীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কাওসার আলী (৪০) নামে এক ‘ডাকাত সর্দার’ নিহত হয়েছেন। শনিবার রাত পৌনে ৩টার দিকে নগরীর মতিহার থানার বুধপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কাওসার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পিয়ারাপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে।

র‌্যাব-৫ এর মেজর এএম আশরাফুল ইসলাম জানান, রাতে র‌্যাবের একটি নিয়মিত টহলদল নগরীর বুধপাড়া এলাকায় টহলে যায়। এ সময় কয়েকজন ডাকাত আম বাগান থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও গুলি ছোঁড়ে। একপর্যায়ে ডাকাতরা পিঁছু হটে। এরপর ঘটনাস্থলে কাওসারকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পারে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার মরদেহ রামেকের মর্গে রাখা আছে। আইনী প্রক্রিয়া ও ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি জানান, এ ঘটনায় দুই জন র‌্যাব সদস্যও আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আর ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি ছোরা ও একটি বড় হাসুয়া উদ্ধার করা হয়েছে।

মেজর আশরাফুল ইসলাম জানান, কাওসারের মোবাইলের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়। পরে জানা যায়- কাওসার চাঁপাইনবাবগঞ্জের একজন ডাকাত। তার নামে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় চারটি মামলা আছে। এর মধ্যে দুটি হত্যা, একটি হত্যার চেষ্টা এবং অপরটি ডাকাতির। সবগুলো মামলারই প্রধান আসামি ছিলেন কাওসার।

(দ্য রিপোর্ট/এআরই/ফেব্রুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর