thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

ঝালকাঠিতে বসতবাড়িতে হামলায় ছাত্রলীগ নেতাসহ আটক ৫

২০১৭ ফেব্রুয়ারি ১৯ ১৫:২৮:৩৯
ঝালকাঠিতে বসতবাড়িতে হামলায় ছাত্রলীগ নেতাসহ আটক ৫

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে বসতবাড়িতে হামলা, ভাংচুর ও দখলের অভিযোগে উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেলসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেল (৩২) ও তার মা ছাহেরা বেগম (৪৫), আবু ছালেহ (২৮), নজরুল ইসলাম (২৮) ও শারমিন আক্তার (৩০)।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের ছয় নারীসহ সাতজন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেছে।

আহতরা হলেন, সাহেরা বেগম (৪৬), শারমিন আক্তার (৩০), কবিতা (২৭), তাসলিমা (৩০), সৈয়দ মান্নান (৬০), সালেহা (৬০) ও আম্বিয়া বেগম (৬০)।

রবিবার ভোররাতে উপজেলা শহরের ডিগ্রি কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোর চারটার দিকে উপজেলা শহরের ডিগ্রি কলেজের পশ্চিম পাশে ফারুক সিকদার নামের এক ব্যক্তির বাড়িতে শতাধিক লোকসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালানো হয়।

এ সময় হামলাকারীরা বাড়ির লোকজনকে মারধর এবং বাড়িতে ভাংচুর চালায়। এ সময় তারা আত্মরক্ষার্থে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। পরে ক্ষতিগ্রস্ত পরিবারের গৃহকর্তা ফারুক সিকদার পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে পাঁচ জনকে আটক করে থানায় নিয়ে আসে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহত সাহেরা বেগম জানান, একদল সন্ত্রাসী ঘুমন্ত অবস্থায় আমাদের বসতঘরে হামলা চালায়। হামলার সময় কিছু হামলাকারীরা মুখোশ পরা ছিল। আমরা কিছু বুঝে ওঠার আগেই তারা বসত ঘরে ভাংচুর চালিয়ে এবং লোহার রড দিয়ে পিটিয়ে আমাদের গুরুতর আহত করে এবং ঘরের মূল্যবান মালামাল লুট করে নেয়।

রাজাপুর থানা পরিদর্শক (তদন্ত) হারুন অর রশীদ জানায়, মৌখিক অভিযোগের ভিত্তিতে ফারুক সিকদারের বাড়ি থেকে ছাত্রলীগ সভাপতি রুবেলসহ ৫ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/এমকে/ফেব্রুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর