thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

জামালপুরে দাঁতভাঙ্গা স্টিল ব্রিজ ভেঙে ট্রাক খাদে

২০১৭ ফেব্রুয়ারি ১৯ ১৯:২৯:২৮
জামালপুরে দাঁতভাঙ্গা স্টিল ব্রিজ ভেঙে ট্রাক খাদে

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহ উপজেলার দাঁতভাঙ্গা স্টিল ব্রিজের একটি অংশ ভেঙ্গে গিয়ে ট্রাক খাদে পড়ে গেছে। রবিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী-পথচারীরা জানিয়েছেন, ঢাকা থেকে মাদারগঞ্জগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক ব্রিজের উপর ওঠার সাথে সাথে সেতুটি ভেঙে পড়ে। অল্পের জন্য চালক রক্ষা পেয়ে সটকে পড়েছেন।

সেতু ভাঙার খবর পেয়ে মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জন কেনেডি জাম্বিল, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম, ফুলকোচা ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম বাবুসহ ফায়ার সার্ভিসের দল দুর্ঘটনাস্থল পরিদর্শনে গেছেন।

ইউএনও জন কেনেডি জাম্বিল সাংবাদিকদের জানিয়েছেন, যেহেতু সেতুটি দীর্ঘদিন যাবৎ ঝুঁকিপূর্ণ। সেই জন্য সেতুর উপর দিয়ে ৫ মেট্রিকটনের অধিক বোঝাই পারাপার না করার জন্য সতর্ক বার্তা ঝুলানো আছে। ট্রাকে অতিরিক্ত মালবোঝাই বহনের কারণেই সেতুটি ভেঙে যেতে পারে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

জামালপুর সড়ক বিভাগ-১ এর উপবিভাগীয় প্রকৌশলী খন্দকার শহীদুল আলম দ্য রিপোর্ট টয়েন্টিফোর ডটকমকে জানান, বিজ্রের ১৮৫ মিটারের মধ্যে প্রায় ৪০ মিটারের মতো ভেঙে গেছে। ভাঙ্গা ব্রিজ মেরামত করতে সাতদিন লেগে যেতে পারে।

(দ্য রিপোর্ট/এপি/ফেব্রুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর