thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

ইব্রার নৈপুণ্যে ম্যানইউ’র জয়

২০১৭ ফেব্রুয়ারি ২০ ১২:১৪:১৫
ইব্রার নৈপুণ্যে ম্যানইউ’র জয়

দ্য রিপোর্ট ডেস্ক : এফএ কাপে দ্বিতীয় সারির দল ব্ল্যাকবার্নের বিপক্ষে হোঁচটই খেতে বসেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে শেষ মুহূর্তে সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ বদলি হিসেবে নেমে দলকে হারের হাত থেকে রক্ষা করেছেন।

রবিবার রাতে ২-১ গোলের এই জয়ে এফএ কাপের শেষ আটে উঠেছে জোসে মরিনহোর দল। কোর্য়াটার ফাইনালে তাদের প্রতিপক্ষ প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা চেলসি।

ইংলিশ লিগে ক্রমেই নিজের সেরাটা জানান দিয়ে চলেছেন ইব্রা। এবার এফএ কাপের ম্যাচেও ম্যানইউ’র জয়ের নায়ক তিনি।

ব্ল্যাকবার্নের মাঠ এউড পার্কে অতিথি হিসেবে খেলতে যায় ম্যানইউ। কয়েকদিন আগেই ইউরোপা লিগে ম্যানইউ’র জার্সিতে নিজের প্রথম হ্যাটট্রিক করেছিলেন ইব্রা। এবার ব্ল্যাকবার্নের বিপক্ষে গোল করে নিজের ছন্দে থাকা জানান দিলেন সুইডিশ তারকা।

প্রতিপক্ষের মাঠে সপ্তদশ মিনিটে ইংলিশ ফরোয়ার্ড ড্যানি গ্রাহামের গোলে পিছিয়ে পড়ে ইউনাইটেড। ১০ মিনিট পর আরেক ইংলিশ ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ডের গোলে সমতায় ফেরে সফরকারীরা।

ইব্রাকে ৬০তম মিনিটে বদলি হিসেবে নামান মরিনহো। মাঠে নামার ১৫ মিনিট পরেই জয়সূচক গোলটি করেন সুইডেনের এই স্ট্রাইকার। মাঝমাঠের আগে থেকে আরেক বদলি খেলোয়াড় পল পগবার উঁচু লম্বা করে বাড়ানো বল ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন।

দিনের অপর ম্যাচে ফুলহ্যামকে ৩-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে টটেনহাম হটস্পার।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর