thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ফের হারলো সাকিব-তামিমের দল

২০১৭ ফেব্রুয়ারি ২০ ১২:৪১:০৭
ফের হারলো সাকিব-তামিমের দল

দ্য রিপোর্ট ডেস্ক : পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচে টানা দ্বিতীয় হারের মুখ দেখলো সাকিব-তামিমের দল পেশোয়ার জালমি। করাচি কিংসের বিপক্ষে শহিদ আফ্রিদির ঝড়ো ব্যাটিংয়ের পরও শেষ পর্যন্ত ৯ রানে হেরেছে পেশোয়ার জালমি।

রবিবার পেশোয়ার টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে চার উইকেটে ১৭৪ রান সংগ্রহ করে করাচি কিংস। জবাবে ১৬৫ রানেই গুটিয়ে যায় পেশোয়োর জালমির ইনিংস। এর ফলে ৯ রানের হার নিয়েই মাঠ ছাড়তে হয় সাকিব-তামিমদের।

এদিন বাংলাদেশের দুই তারকা তামিম ইকবাল ও সাকিব আল হাসানও খুব বেশি সুবিধা করতে পারেননি। ১১ বলে ১৬ রান করে সাজঘরে ফিরেন তামিম। আর ১৬ বলে ১৮ রান করে আউট হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে দুই ওভার বল করে ১৪ রানের বিনিময়ে প্রতিপক্ষের একটি উইকেট লাভ করেন সাকিব।

করাচির দেওয়া ১৭৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৬৯ রানেই মূল্যবান ছয় উইকেট হারিয়ে বসে পেশোয়ার। বিপর্যস্ত দলকে টেনে তোলার দায়িত্ব নেন অধিনায়ক ড্যারেন স্যামি এবং শহিদ আফ্রিদি। ২৬ বলে ৩৪ রান করে স্যামি সাজঘরে ফিরে গেলেও ব্যাট হাতে লড়াই চালিয়ে যান আফ্রিদি। কিন্তু জয়ের আশা দেখালেও ৫৪ রানে উসমান মীরের বলে ক্রিস গেইলের হাতে তালুবন্দি হয়ে সাজঘরে ফিরেন আফ্রিদি। সেইসঙ্গে পেশোয়ার জালমির পরাজয়ও নিশ্চিত হয়ে যায়।

এর আগে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে দারুণ সূচনা করে পেশোয়ার জালমি। উদ্বোধনী ব্যাটসম্যান বাবর আজম ৪৬ এবং ২৮ রান করেন কুমার সাঙ্গাকারা। তবে দলকে বড় সংগ্রহ এনে দেন শোয়েব মালিক। মাত্র ২৭ বলে চারটি চার ও তিন ছক্কার মারে সর্বোচ্চ ৫১ রান করে অপরাজিত থাকেন তিনি। ফলে ম্যাচসেরার পুরস্কারটিও তিনিই পেয়েছেন।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর