thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে বাস চলাচল বন্ধ

২০১৭ ফেব্রুয়ারি ২০ ১৫:৪৮:৪৮
গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কে বাস চলাচল বন্ধ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ জেলার কোটালীপাড়ায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহতের জের ধরে গত ৩ দিন ধরে গোপালগঞ্জ-কোটালপাড়া সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।

গত শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর থেকে সড়কে লোকাল বাস ও ঢাকাসহ অন্যান্য স্থানে সরাসরি বাস চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগে পড়েছে ওই সড়কে চলাচলকারী যাত্রীরা।

এ ব্যাপারে কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুক দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বিষয়টি নিয়ে সমঝোতার চেষ্টা চলছে।

জেলা বাসমালিক সমিতির সভাপতি আবুল হোসেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, কোটালীপাড়ার স্থানীয়রা একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে তাদের একটি লোকাল বাস আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

বাস পোড়ানোর প্রতিবাদে শ্রমিকরা সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে। বিষয়টি মিমাংসা না হলে আগামি মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) থেকে গোপালগঞ্জের সকল আভ্যন্তরিন রুটে তারা বাস চলাচল বন্ধ করে দেবে এবং বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) থেকে গোপালগঞ্জের উপর দিয়ে কোন যানবাহন চলাচল করতে দেবে না। এতে করে ঢাকা-খুলনা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যাবে।

উল্লেখ্য, গত শনিবার (১৮ ফেব্রুয়ারি) কোটালীপাড়া উপজেলা পরিষদের সামনে কমলকুঁড়ি বিদ্যানিকেতনের দ্বিতীয় শ্রেনীর ছাত্র সিয়াম সরদার বাস চাপায় নিহত হয়। এ ঘটনার পর পর বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দেওয়ার কারণে রাস্তায় ব্যারিকেড দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয় স্থানীয়রা।

(দ্য রিপোর্ট/কেএনইউ/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর