thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

ডিএসইর ভুল তথ্য প্রকাশ

২০১৭ ফেব্রুয়ারি ২০ ১৭:০৯:৫০
ডিএসইর ভুল তথ্য প্রকাশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে টপ টেন গেইনার ও লুজার নিয়ে ভুল তথ্য প্রকাশ করা হয়েছে। আগের দিনের টপ টেন গেইনার ও লুজারের কোম্পানিগুলোকেই সোমবারও (২০ ফেব্রুয়ারি) একইভাবে দেখানো হয়েছে।

সাধারণত লেনদেন শেষ হওয়ার ১ ঘন্টা বা সাড়ে ৩টার মধ্যে প্রতিদিনের টপ টেন গেইনার ও লুজারের তালিকা প্রকাশ করা হয় ডিএসইর ওয়েবসাইটে। কিন্তু সোমবার সাড়ে ৪টার দিকে এ তালিকা প্রকাশ করা হয়েছে। তবে সোমবারের পরিবর্তে আগের দিনের টপ টেন গেইনার ও লুজারকেই দেখানো হয়েছে।

রবিবার সিএমসি কামাল টেক্সটাইল মিলস টপ টেন গেইনারের শীর্ষে ছিল। এদিন প্রতিষ্ঠানটির শেয়ার দর বাড়ে ৭.৬ শতাংশ। এ ছাড়া যথাক্রমে এএফসি অ্যাগ্রো বায়োটেকের ৭.৪০ শতাংশ, ডেল্টা স্পিনার্সের ৬.১৯ শতাংশ, মতিন স্পিনিং মিলসের ৬.১২ শতাংশ, আইসিবির ৫.৯১ শতাংশ, ইষ্টার্ন হাউজিংয়ের ৫.৭৪ শতাংশ, তসরিফা ইন্ডাষ্ট্রিজের ৪.৭৮ শতাংশ, বেঙ্গল উইন্ডজোর থার্মো প্লাস্টিকসের ৪.৭০ শতাংশ, সাইফ পাওয়ারটেকের ৪.২৫ শতাংশ ও এপেক্স স্পিনিংয়ের ৪.২৪ শতাংশ দাম বাড়ে।

ডিএসইর ওয়েবসাইটে প্রকাশিত সোমবারের টপ টেন গেইনার তালিকা হল-

এদিকে রবিবার ৮.২৯ শতাংশ দর কমে টপ টেন লুজারের শীর্ষ স্থান দখল করে সাভার রিফ্রেকটোরিজ। এরপরে যথাক্রমে ৬.২৮ শতাংশ রহিমা ফুডের, ৫.৮৮ শতাংশ আরএন স্পিনিং মিলসের, ৪.৭২ শতাংশ প্রাইম ফাইন্যান্স অ্যান্ড ইনভেষ্টমেন্টের, ৪.৭১ শতাংশ বেক্সিমকো সিনথেটিক্সের, ৩.৮৬ শতাংশ আল-আরাফাহ ইসলামি ব্যাংকের, ৩.৬৪ শতাংশ আইসিবি ইসলামিক ব্যাংকের, ৩.২৬ শতাংশ গোল্ডেন হার্ভেষ্ট অ্যাগ্রোর, ৩.১৯ শতাংশ ইষ্টার্ন লুব্রিকেন্টের ও ৩.১৬ শতাংশ কমে দশম স্থানে রয়েছে সমতা লেদার কমপ্লেক্স।

ডিএসইর ওয়েবসাইটে প্রকাশিত সোমবারের টপ টেন লুজারের তালিকা হল-

(দ্য রিপোর্ট/আরএ/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর