thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

চাঁপাইনবাবগঞ্জে শিশু হত্যার বিচার দাবিতে মানববন্ধন

২০১৭ ফেব্রুয়ারি ২০ ১৭:১৩:৫৫
চাঁপাইনবাবগঞ্জে শিশু হত্যার বিচার দাবিতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে সুমাইয়া ও মালিহা নামে দুই শিশু হত্যার দ্রুত বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে নিহত দুই শিশুর বাবা, মা, সহপাঠী, শিক্ষকসহ বিভিন্ন এলাকার শতশত নারী-পুরুষ অংশ নেন।

এই সময় নিহত মালিহার মা তাজরিন বেগম ও সুমাইয়ার মা কুলসুম বেগম কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

সুমাইয়ার বাবা মিলন রানা বলেন, ‘আমার মত কারও বুক যাতে খালি না হয়। তাই প্রথম থেকেই আমাদের ঘাতকের বিচারের দাবিতে সোচ্চার হতে হবে।’

তিনি আরও বলেন, ‘সুমাইয়া ও মালিহার ঘাতক লাকির সাথে যারা জড়িত আছে তাদেরও ফাঁসির দাবি জানাচ্ছি।’

এ সময় মালিহার বাবা আব্দুল মালেকও একই দাবি জানান।

মানববন্ধনে আরও বক্তব্য দেন, পৌর কাউন্সিলর সিরাজুম মুনিরা, সাবেক কাউন্সিলর সরিফা খাতুন, শহিদুল হুদা অলক, আব্দুল মালেক, জুয়েল রানা, আব্দুল মজিদ প্রমুখ।

পরে দুই শিশুর হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জানিয়ে এলাকাবাসীর পক্ষ থেকে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর একটি স্মারকলিপি দেওয়া হয়।

উল্লেখ্য, গত রবিবার (১২ ফেব্রুয়ারি) স্কুল থেকে ফেরার পর বাড়ির সামনে খেলার সময় নিখোঁজ হয় সুমাইয়া ও মালিহা। এর ২ দিন পর মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রতিবেশী লাকি আক্তারের বাড়িতে খাটের নিচে তাদের বস্তাবন্দী লাশ উদ্ধার করে পুলিশ।

পরে এই ঘটনায় গ্রেফতার লাকি আক্তার স্বর্ণের লোভেই তাদেরকে বাড়িতে আটকে রেখে হত্যা করে বলে বুধবার (১৫ ফেব্রুয়ারি) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এস/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর