thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

তুষারের ডাবল সেঞ্চুরিতে দক্ষিণ অঞ্চলের বড় সংগ্রহ

২০১৭ ফেব্রুয়ারি ২০ ১৮:১৯:৩৩
তুষারের ডাবল সেঞ্চুরিতে দক্ষিণ অঞ্চলের বড় সংগ্রহ

দ্য রিপোর্ট ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) তুষার ইমরানের ডাবল সেঞ্চুরিতে ভর করে বিশাল রানের সংগ্রহ দাঁড় করিয়েছে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল।

সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেএসপিতে তারা দ্বিতীয় দিনের মতো মুখোমুখি হয়েছিল বিসিবি উত্তরাঞ্চলের। দিন শেষ হওয়ার আগে সব উইকেট হারিয়ে দক্ষিণাঞ্চল সংগ্রহ করেছে ৫০১ রান। নিজেদের প্রথম ইনিংসে প্রথম শ্রেণির ক্যারিয়ারে এদিন দ্বিতীয় ডাবল সেঞ্চুরি তুলে নিয়েছেন জাতীয় দলের সাবেক ব্যাটসম্যান তুষার।

সাভারের বিকেএসপিতে আগের দিনের ৩ উইকেটে ২৯২ রান নিয়ে এদিন ব্যাট করতে নামে দক্ষিণাঞ্চল। এ সময় প্রথম দিনের ১২৭ রান নিয়ে অপরাজিত ছিলেন তুষার। শাহরিয়ার নাফীসকে নিয়ে উইকেটে নেমে সকালে আরও ৭৩ রান যোগ করে ক্যারিয়ারের ডাবল সেঞ্চুরি তুলে নেন তুষার। নাসির হোসেনের বলে বোল্ড হওয়ার আগে তিনি সংগ্রহ করেন ২২০ রান। ৩৬৯ বলের এই ইনিংসে তুষার খেলেন ২২ টি চার ও ৩টি ছক্কার মার।

এছাড়া শাহরিয়ার নাফীস করেন ৭৪ রান। ১৭৪ বলের এই ইনিংসটিতে তিনি খেলেন ৭টি চার ও ১টি ছক্কা মার। শেষ দিকে মাত্র ৬৩ বল মোকাবেলা করে ৩টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৫৭ রান করেন মোসাদ্দেক হোসেন সৈকত।

উত্তরাঞ্চলের পক্ষে ১০৫ রানে ৪টি উইকেট নিয়েছেন সোহরাওয়ার্দি শুভ। এছাড়া সানজামুল ইসলাম ও নাসির হোসেন নিয়েছেন ২টি করে উইকেট।

(দ্য রিপোর্ট/এজে/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর